বিনোদন

সইফিনার একরত্তি শিশু ছোটো থেকেই স্বাস্থ্য সচেতন! ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় জুটি করিনা কাপুর খান এবং সইফ আলি খানের পুত্র নিয়ে সংবাদমাধ্যমে সর্বদা উন্মাদনা তুঙ্গে থাকে। ছোট্ট তৈমুর ক্যামেরার ঝলকানি সামনেই বড়ো হয়েছে।তবে এবার তাদের শিশুকে প্রকাশ্যে আনতে চাননি এই জুটি। তবে সম্প্রতি ইনস্টাগ্রাম ভাইরাল ভিডিও ঘিরে আলোচনা শুরু হয়েছে সংবাদমাধ্যমে।

যদিও এবার একরত্তি শিশুকে কিছুটা আড়াল করেই রেখেছেন করিনা ও সইফ আলি খান জুটি। নেট মাধ্যমে সদ্যোজাত শিশুর মুখ দেখাতে চাননি তারা। তবে পরের দিকে প্রকাশ্যে দেখা গেছে তাকে। আসতে আসতে বড়ো হচ্ছে সে। করিনার ফোন থেকে বলিউডের ক্যামেরা ম্যান সব জায়গা থেকেই ধরা দিয়েছেন তিনি।আপাতত মা, বাবা এবং দাদা তৈমুরের সঙ্গে শহরের বাইরে ছুটি কাটাচ্ছে একরত্তি।

এসবের মাঝেই সম্প্রতি ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে উপুড় হয়ে পটৌডি পরিবারের অন্যতম কনিষ্ঠতম সদস্য। আর তাতেই তাকে চেনাই যাচ্ছে না। কেউ কেউ তো তাকে দাদা তৈমুর বলেও ভুল ভাবছেন।

ইনস্টাগ্রামে সেই মুহূর্ত ভাগ করে নিয়েছেন বলিউডের অন্যতম অভিনেত্রী করিনা। তার দাবি যোগাসন অভ্যাস পটৌদি পরিবারের সব সদস্যের মধ্যেই রয়েছে। সেই ধারা থেকে বাদ পড়েনি তাঁর আট মাসের ছেলেও।

 

View this post on Instagram

 

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

এমনিতেই করিনা সইফ জুটির কাছে বয়স যেন একটি সংখ্যা মাত্র। বয়স বাড়লেও সুঠাম চেহারা আর জিরো ফিগারে তাক লাগিয়ে দিয়েছেন বলিউডের যেকোনো হিরো এবং হিরাইনকে। তাদের সন্তান যে ছোটো থেকেই নিজের ফিগার সম্পর্কে সচেতন হবেন এটাই স্বাভাবিক।সেই কথাই যেন ভিডিওতে উঠে এসেছে আরো একবার।

Related Articles

Back to top button