সব খবর সবার আগে।

এবার সীতার ভূমিকায় দেখা যাবে করিনাকে! ছবির জন্য বেবোর পারিশ্রমিক শুনলে চমকে উঠবেন

রামায়ণ, মহাভারত বা ঐতিহাসিক ঘটনা নিয়ে ছবি, বলিউডে নতুন কিছু নয়। এর আগে একাধিকবার একাধিক পরিচালক তা করেছেন। এবার ফের রামায়ণ নিয়ে বলিউডে ছবি হতে চলেছে। সূত্রের খবর অনুযায়ী, এই ছবিতে সীতার চরিত্রে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন করিনা কাপুর।

জানা গিয়েছে, এই ছবিটি পরিচালনা করতে চলেছেন অলৌকিক দেশাই। তবে সীতার চরিত্রে অভিনয় করতে বেবো কত টাকা পারিশ্রমিক চেয়েছেন জানেন? ১২ কোটি টাকা। হ্যাঁ, ঠিকই পড়ছেন, ১২ কোটি। পরিচালক যদি করিনাকে এই অর্থ দিতে রাজী হন, তাহলে এটাই হবে বেবোর জীবনে এখনও পর্যন্ত সবথেকে বেশি পারিশ্রমিক।

আরও পড়ুন- বরের জন্মদিনে তাঁকে আদরে, উপহারে ভরিয়ে দিলেন তৃণা, কী কী উপহার পেলেন নীল, দেখে নিন

সূত্রের খবর অনুযায়ী, করিনা প্রত্যেক ছবির জন্য ৬-৮ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। কিন্তু এই ছবির জন্য এতটা পারিশ্রমিক চাওয়ার ফল্র বেশ চিন্তায় পড়েছেন প্রযোজকরা।

প্রসঙ্গত, এখনও পর্যন্ত বলিউডে হায়েস্ট পেইড অভিনেত্রীদের মধ্যে প্রথম হলেন দীপিকা পাডুকোন। ‘পদ্মাবত’ ছবির সময় তিনি ১৩ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন। তবে এই ছবিতে সীতা হিসেবে তাঁর নামও তালিকায় রয়েছে বলে জানা গিয়েছে। তবে সিদ্ধান্ত এখনও চূড়ান্ত হয়নি।

আরও পড়ুন- বোঝো কান্ড! লক্ষ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ, ৭ বছরের জন্য জেলে গেলেন মহাত্মা গান্ধীর প্রপৌত্রী

সূত্রের খবর অনুযায়ী, অলৌকিক দেশাই-এর এই ছবির নাম রাখা হয়েছে ‘সীতা’। ছবির গল্প লিখছেন বাহুবলীর চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। কিন্তু করিনার সীতা হওয়ার খবরে মোটেই খুশি নন নেটিজেনদের একাংশ। তাদের মতে, করিনাকে একেবারেই সীতার চরিত্রে মানাবে না।

You might also like
Comments
Loading...