সব খবর সবার আগে।

ফের বিভ্রাট ‘বিগ বস’-এর ঘরে, ‘লাভ জেহাদ’ প্রচার করায় কর্ণি সেনার রোষের মুখে শো, ‘বিগ বস’ বন্ধ করার নোটিস

‘বিগ বস ১৪’ নিয়ে যেন বিতর্কের অন্ত নেই। এই রিয়্যালিটি শো শুরুর আগে থেকেই শুরু হয়েছে নানান বিতর্ক। এরপর সময়ের সঙ্গে পাল্লা দিয়ে চলেছে মনোমালিন্য, কোন্দল ও নানা বিতর্ক। এবার বিগ বসের উপর কোপ পড়ল কর্ণি সেনার। অভিযোগ, এই শো-এর মাধ্যমে নাকি ‘লাভ জেহাদ’ প্রচার করা হচ্ছে। অভিযোগের কাঠগড়ায় দুই প্রতিযোগী, এজাজ খান ও পবিত্রা পুনিয়া।

এই শো শুরুর প্রথম দিক থেকে চর্চায় ছিল এজাজ ও পবিত্রার প্রেমপর্ব। পবিত্রাকে ভালো লাগার কথা প্রথম থেকেই স্বীকার করে এসেছেন এজাজ। পবিত্রাও মিষ্টি মধুর হাসিতে এই প্রেমালাপে যথেষ্ট উৎসাহ জুগিয়েছেন। মাঝে মধ্যে সুযোগ পেলেই এই দুই প্রতিযোগীকে ঘনিষ্ঠ হতে দেখা যায় বিগ বসের ঘরে। এজাজ ভালোবাসা জাহির করতে মাঝেসাঝেই পবিত্রাকে চুম্বনে ভরিয়ে তোলেন। এই নিয়েই শুরু হয় বিতর্ক। এই চুম্বন দৃশ্য নিয়ে আপত্তি দেখিয়েছেন কর্ণি সেনা যার জেরে তাদের রোষের মুখে পড়েছেন এই দুই টেলিভিশন তারকা।

সম্প্রতি, ‘বিগ বস তক’ নামের একটি টুইটার হ্যান্ডেল থেকে কর্ণি সেনার একটি লেটার হেডের কপির ছবি শেয়ার করা হয়। অভিযোগ উঠেছে যে, এজাজ ও পবিত্রার এইসব চুম্বন দৃশ্যের ভিডিও শেয়ার করে নিজেদের টিআরপি বাড়াতে চাইছে এই শো। এরকম দৃশ্যে দেখিয়ে সমাজে অশালীনতা ছড়াচ্ছে শো প্রস্তুতকারক ও চ্যানেল কর্তৃপক্ষ। এর মাধ্যমে সমাজে খারাপ প্রভাব পড়ছে বলে অভিযোগ। এই নিয়ে প্রতিবাদ শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতেও। এজাজ ও পবিত্রার মধ্যে এই চুম্বন দৃশ্য আখেরে সমাজে ‘লাভ জেহাদ’কে প্রচার করছে বলে অভিযোগ তোলে কর্ণি সেনা। তাই অবিলম্বে এই রিয়্যালিটি শো-কে বন্ধের দাবী তুলেছেন তারা। শেয়ার হওয়া ওই লেটার হেডের নীচে শ্রী রাজপুত কর্ণি সেনার ভাইস প্রেসিডেন্ট দিলীপ রাজপুতের স্বাক্ষরও রয়েছে বলে জানা গিয়েছে। কিন্তু এখনও পর্যন্ত এই বিষয়ে বিগ বসের প্রযোজনা সংস্থা বা চ্যানেল কর্তৃপক্ষ থেকে অফিশিয়ালি কিছু জানানো হয়নি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...