বিনোদন

Vicky-Katrina: বিয়েতে যেন একদম না বাজে ex-boyfriend রণবীর কাপুরের সিনেমার কোনো গান! কড়া নির্দেশ দিলেন ক্যাটরিনা কাইফ

অবশেষে বহু পুরুষের হৃদয় ভেঙে নিজের বিয়েটা সেরেই ফেলছেন বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আর মাত্র ১ দিনের অপেক্ষা তারপরই বসবে বিয়ের আসর। নেহা ধুপিয়া, অঙ্গদ বেদী, সপরিবারে কবীর খান সহ তারকারা আস্তে আস্তে রওনা দিয়েছেন জয়পুরে। আলোয় সেজে উঠেছে বিবাহ বাসর। অতিথিদের জন্য একগুচ্ছ করা নির্দেশিকাও দিয়েছেন ভিকি এবং ক্যাট। কোন ছবি যেন বাইরে না চলে আসে তার দিকে বিশেষ নজর থাকবে নিরাপত্তারক্ষী বাহিনীর।

তবে এর মাঝে শোনা গেল আরেকটি বিশেষ খবর। আগামী শুক্রবার তাদের সংগীত অনুষ্ঠান হবে। সেখানে ক্যাটরিনা কাইফ নিজের অভিনীত সিনেমা থেকে তেরি ওর, কালা চশমা, নাচ নে দে সারি গানে নাচবেন বলে জানা যাচ্ছে। সেই সঙ্গে আরও একটি খবর জানা যাচ্ছে যে ক্যাটরিনা কাইফ কড়া নির্দেশ দিয়েছেন যাতে সংগীত অনুষ্ঠানে কোনভাবেই তার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সিনেমার কোনো গান না বাজে। মনে করা হচ্ছে তিক্ততা এড়াতেই এই সিদ্ধান্ত নিয়েছেন ক্যাটরিনা কাইফ। যা মনে হচ্ছে তাতে রণবীর কাপুরকে বিয়েতে ডাকছেন না তিনি।

2009 সালে আজব প্রেম কি গজব কাহানি সিনেমাতে অভিনয় করার সময় তাদের মধ্যে বন্ধুত্ব থেকে প্রেম তৈরি হয়। তবে বেশিদিন সেই প্রেম স্থায়ী হয়নি। এ কথা শোনা গেছে যে হঠাৎ করেই রণবীর কাপুর মন দিয়ে ফেলেন আলিয়া ভাট কে। সেই সময় অনেক কষ্ট পেয়েছিলেন ক্যাটরিনা কাইফ। সবকিছু ভুলে তিনি আবার নতুন করে জীবন শুরু করতে যাচ্ছেন। তাই সেই নতুন জীবনে তিনি কোনোভাবেই নিজের প্রাক্তন প্রেমিকের ছায়া পড়তে দেবেনা একথা স্বাভাবিক।

Related Articles

Back to top button