বিনোদন

মালদ্বীপের সমুদ্রসৈকতে সাদা বিকিনিতে দেখা গেল ক্যাটরিনা কাইফকে, মুহূর্তের মধ্যেই ছবি ভাইরাল

বর্তমানে মালদ্বীপ বলিউড তারকাদের ফেভরিট ছুটি কাটানোর ডেস্টিনেশন হয়ে দাঁড়িয়েছে। এমনি ঘুরতে যাওয়াই হোক বা বয়ফ্রেন্ডের সঙ্গে সময় কাটানো অথবা হানিমুন, মালদ্বীপ এখন বলি তারকাদের কাছে প্রিয় ট্রাভেল ডেস্টিনেশন। কিছুদিন আগেই তাপসী পান্নু, নেহা ধুপিয়ারা ঘুরে এলেন মালদ্বীপ থেকে এর পর হানিমুনে অভিনেত্রী কাজল আগারওয়াল গিয়েছিলেন মালদ্বীপে।

এবার মালদ্বীপের সমুদ্রসৈকতে উষ্ণতা ছড়াতে দেখা গেল ক্যাটরিনা কাইফকে। বিকিনি পরলে তাকে বরাবরই সুন্দর লাগে এবং সেই কথা খুব ভাল করেই জানেন ক্যাট।তাই এবার মালদ্বীপের সমুদ্র সৈকত থেকে সাদা রঙের বিকিনিতে নিজেকে সাজিয়ে ভক্তদের সামনে এলেন ক্যাটরিনা কাইফ। তারই ছবি পোস্ট করতে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় এবং পড়তে থাকে কমেন্টের পর কমেন্ট।

মালদ্বীপকে স্বর্গ বলে মনে করেন ক্যাটরিনা সেই জন্যেই এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন প্যারাডাইস ফাউন্ড।

বর্তমানে অভিনয়ের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও খবরের শিরোনামে রয়েছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে তিনি ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তবে এই নিয়ে দু’জনের কেউই কোনো মন্তব্য করেননি।ক্যাটরিনা আগেই জানিয়ে দিয়েছিলেন যে উপযুক্ত সময় এলে ব্যক্তিগত জীবন নিয়ে সবকিছু তিনি প্রকাশ্যে আনবেন। এখন তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে তারা ক্যাটের মনের মানুষকে দেখতে পাবেন।ক্যাটরিনার পাশাপাশি ভিকি কৌশলও নিজেদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেই রয়েছেন। তাই জল্পনা ক্রমশ বেড়েই চলেছে।

Related Articles

Back to top button