সব খবর সবার আগে।

লকডাউনে বাড়িতে নেই সাহায্য করার লোক, একাই মুদিখানার দোকানে ব্যাগ হাতে বাজার করতে চলে গেলেন ক্যাটরিনা কাইফ! ভাইরাল ভিডিও

এই মুহূর্তে আপকামিং ছবি টাইগার ৩’র শুটিংয়ে ব্যস্ত ক্যাটরিনা কাইফ ও সলমন খান।যার শুটিংয়ে তুরস্ক গিয়েছেন অভিনেত্রী। এদিকে এদিন আবার শুটিংয়ের মাঝেই যে দৃশ্য দেখা গেল তা এককথায় অবিশ্বাস্য। সুপার মার্কেট থেকে নিজের হাতে মুদিখানা বাজার করতে দেখা গেল অভিনেত্রীকে। সেখানকারই একটি ভিডিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে বেশ উত্তেজিত দেখা গিয়েছে অভিনেত্রীকে। গোলাপী হুডি, নীল জিন্স এবং সাদা জুতোতে দেখা গিয়েছে তাঁকে। এদিন গ্রোসারি কিনতে এসে অন্য সাধারণ মেয়ের মতো তাঁকেও উত্তেজিত দেখাল। শুটিংয়ের মাঝখানে ফাঁকা হতেই কেনাকাটা করতে বেরিয়ে গিয়েছেন সুপার মার্কেটে। বিভিন্ন পণ্যের দিকে তাকিয়ে বেছে বেছে সেখান থেকে মার্কেটিং করছেন। ভিডিওর ক্যাপশনে যা লেখা রয়েছে তার বাংলা অর্থ দাঁড়ায়, আমার মত কি কেউ আছে যে, গ্রোসারি শপিং করতে গিয়ে এতটাই উত্তেজিত থাকে”।

তুরস্ক থেকে প্রায়ই নানা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন ক্যাটরিনা কাইফ। কিছুদিন আগেই একটি সানকিসড ফটো শেয়ার করেছিলেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। যেখানে ক্যাপশনে ভালোবাসার ইমোজি ও সঙ্গে একটি তুর্কির ফ্ল্যাগ দিয়েছেন। ছবি দেখে বোঝাই গিয়েছে, বেশ ভালোমতো নিজের সময় কাটাচ্ছেন অভিনেত্রী। আবার সম্প্রতি তুর্কির সংস্কৃতি ও পর্যটন মন্ত্রী মেহমেত নুরি এরসোর সঙ্গে তিনি ও সলমন খান নৈশভোজ সেরেছেন। যে ছবি ও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

টাইগার ৩-এ বাকি দুটি অধ্যায়ের মত এবারেও আইএসআই এজেন্ট জোয়ার চরিত্রে দেখা যাবে তাঁকে। অন্যদিকে সলমন খান একইভাবে একজন RAW এজেন্টের চরিত্রে থাকবেন। আগে জানা গিয়েছিল এই ছবিতে ইমরান হাশমি ভিলেনের চরিত্রে অভিনয় করবেন। কিন্তু সম্প্রতি এই গোটা বিষয় নাকচ করে দিয়েছেন অভিনেতা। তবে তিনি তুর্কিতেই আবার ঘুরতে গিয়েছেন। যে কারণে তাঁর অনুরাগীরা ভেবেছেন তিনি এই ছবির একটি অংশ। অন্যদিকে এই মুহূর্তে শুটিংয়ের মাঝে ক্যাটরিনা কাইফের গ্রোসারি শপিংয়ের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

You might also like
Comments
Loading...