বিনোদন

খড়িকে কাছে টেনে নিলো ঋদ্ধিমান! ‘গাঁটছড়া’র রোমান্টিক মুহূর্ত ভাইরাল, এবার টপারশিপ পাবে, আশাবাদী দর্শকরা

ষ্টার জলসার অন্যতম মেগা সিরিয়াল ‘গাঁটছড়া।’ ধারাবাহিকটি শুরু থেকেই মন জয় করেছে দর্শকদের একের পর এক চমক দিয়ে। গল্পে বারবার এসেছে নানা টুইস্ট। খড়ি ও ঋদ্ধিমানের খুনসুটি প্রেমের গল্প ধারাবাহিককে আরও জমিয়ে দিয়েছে।

বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, ঋদ্ধিমানের নাম করে রাহুল ‘ভট্টাচার্য’ বাড়ি কিছু টাকার বিনিময়ে বিক্রি করে দিয়েছে এক প্রোমোটারকে। সেই নিয়ে বেশ চিন্তায় পড়েছে ঋদ্ধিমান ও খড়ি। তাই তারা ঠিক করেছে প্রোমোটার ঝুনঝুনওয়ালার কাছে যাবে ছদ্মবেশে। কারণ খড়ি ঋদ্ধিমানকে নির্দোষ প্রমাণ করতে জোর কদমে লেগেছে। শেষমেশ তারা প্রোমোটার ঝুনঝুনওয়ালার অফিস যায় ছদ্মবেশে, তার কাছ থেকে সত্যি কথা জানতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় গাঁটছড়া’র একটু প্রমো প্রকাশ পেয়েছে ষ্টার জলসার পক্ষ থেকে। যেখানে দেখা যাচ্ছে খড়ি স্টোর রুমে একা কাজ করছে। সেখানে ঋদ্ধিমান প্রবেশ করে।

তারপর তাদের মধ্যে তৈরি হয় রোমান্টিক মুহূর্ত। সেই ভিডিও দেখে দর্শকরা বেশ উচ্ছাসিত। নেটিজেনরা বলছেন, ঋদ্ধিমান তবে এবার খড়িকে ভালোবাসতে শুরু করেছে। তাদের দু’জনের মধ্যে আস্তে আস্তে ভালোবাসা তৈরি হচ্ছে। খড়ি ঋদ্ধিমানের প্রেমে অল্প হলেও গলেছে। ইতিমধ্যেই এই ভিডিওটি এগারো হাজারের বেশি মানুষ ভালোবেসেছেন এবং শেয়ার করেছেন বহু মানুষ।

তবে তাদের প্রেম কতদূর গড়ালো তা জানতে হবে পরবর্তী এপিসোড। প্রমোতে বলা হয়েছে এই এপিসোডটি আগামী সোমবার অর্থাৎ আজ দেখানো হবে।

Related Articles

Back to top button