সব খবর সবার আগে।

দুর্ঘটনায় গুরুতর চোট ‘খড়কুটো’-র জনপ্রিয় অভিনেত্রীর, ধারাবাহিক কীভাবে এগোবে? দুশ্চিন্তায় নির্মাতারা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল ‘খড়কুটো’। বেশ অল্প সমিয়ের মধ্যে খুব তাড়াতাড়ি এই ধারাবাহিক মানুষের মন জয় করে নিয়েছিল। প্রথম থেকেই টিআরপির দৌড়ে ভালোই রান করেছে এই ধারাবাহিক। ‘খড়কুটো’-এর নায়ক ও নায়িকা অর্থাৎ সৌজন্য ও গুনগুনের দুষ্টু-মিষ্টি প্রেমের কাহিনীর ভক্ত সকলেই।

কন্ট্র্যাক্ট করে সৌজন্যকে বিয়ে করে গুনগুন। শর্ত ছিল একবছর পর সে স্নাতক হলেই বিয়ে ভেঙে বাবার কাছে চলে যাবে। কিন্তু এখন যা পরিস্থিতি, তাতে গুনগুনের এই শর্ত কতটা টিকবে, তা নিয়ে সন্দেহ রয়েছে।

আরও পড়ুন- ডিভোর্স হলেও মিঠাইয়ের জন্য চিন্তিত সিদ্ধার্থ, পরিস্থিতির সুযোগ নিয়ে দাদুও ফেঁদে ফেললেন এক চাল

আসলে, একে অপরকে ভালবাসতে শুরু করেছে গুনগুন ও সৌজন্য। সৌজন্যের জন্য কষ্ট পাওয়া, তাঁকে না দেখলে মন আনচান করা, এসব হতে শুরু করেছে গুনগুনের। তাঁর উপর অধিকারবোধও জন্মাচ্ছে। অন্যদিকে, চঞ্চল গুনগুনের উল্টোপাল্টা কাজকর্ম ভালো লাগতে শুরু করেছে সৌজন্যেরও। গুনগুনকেও ভালবেসে ফেলেছে সে। কিন্মতু এত কিছুর মধ্যেও সম্প্রতি টিআরপি কিছুটা কমে গিয়েছে এই ধারাবাহিকের।

এরই মধ্যে এল আরও এক দুঃসংবাদ। সম্প্রতি, দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ‘খড়কুটো’-এর অন্যতম গুরুত্বপূর্ণ অভিনেত্রী চিনি ওরফে প্রিয়াঙ্কা মিত্র। গুনগুনের এই ননদকে এখন বেশ কিছুদিন আর ধারাবাহিকে দেখা যাবে না। আপাতত বাড়িতেই শয্যাশায়ী তিনি।

আরও পড়ুন- ‘কনেবউ’ থেকে ‘মিঠাই’, কেমন ছিল আসলে সৌমিতৃষার যাত্রাপথ, সাফল্যের পিছনে কী রহস্য, জেনে নিন

জানা গিয়েছে, সিঁড়ি থেকে পড়ে গিয়ে পায়ে গুরুতর চোট পেয়েছেন প্রিয়াঙ্কা। গোড়ালির কাছে গুরুতর চোট লেগেছে তাঁর। প্লাস্টার করা পায়ে। সম্প্রতি, ইনস্টাগ্রামে আহত পায়ের ছবিও দিয়েছেন তিনি। এবার প্রিয়াঙ্কার অনুপস্থিতিতে গল্পের মোড় কোনদিকে ঘোরে, তা নিয়ে বেশ সংশয়ে রয়েছেন দর্শকেরা। তবে প্রিয়াঙ্কার অনুরাগীরা অভিনেত্রীর দ্রুত সুস্থতার কামনা করেছেন। সুস্থ হয়ে খুব তাড়াতাড়ি তিনি সেটে ফিরবেন আশা করা যায়।

You might also like
Comments
Loading...