সব খবর সবার আগে।

পুটুপিসির বিয়ে টানছে দর্শক, টিআরপি রেটিংয়ে ফের শীর্ষে খড়কুটো!

করোনার সময়ে বাঙালির আর কিছু না হোক ধারাবাহিক দেখার ক্রেজ অনেকটাই বেড়ে গিয়েছে। এই সময় শুরু হয়েছে অনেক নতুন ধারাবাহিক যা দর্শকদের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে। খড়কুটো যার মধ্যে অন্যতম। স্টার জলসার ধারাবাহিক এখন বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি রেটিংয়ে নিজের প্রথম স্থান দখল করে রেখেছে। এখন সিরিয়ালে যখন হুলস্থুলু কান্ড চলছে তাতে খড়কুটোর রেটিং যে আকাশছোঁয়া হবে এই কথা বলাই বাহুল্য।

পুটুপিসির বিয়ে নিয়ে সিরিয়ালে চলছে তুমুল হট্টগোল। এছাড়াও আছে বিভিন্ন ড্রামা যেমন, বিয়ের মণ্ডপে সুকল্যাণের মেঘমেলাকে একলা ফেলে চলে যাওয়া। এতেই এখন টিআরপি রেটিং চলছে ১০.৬ যা রেকর্ড!

শ্রীময়ীও পিছিয়ে নেই। জুন আন্টি এখন জেলে এবং শ্রীময়ী প্রমাণিত হয়েছে নির্দোষ। দাঁতে দাঁত চেপে সে প্রত্যাখ্যান করেছে অনিন্দ্যকে এবং সবাইকে দিয়েছে সমুচিত জবাব। তাই দ্বিতীয় স্থানে রয়েছে ‘শ্রীময়ী’ (৯.৫)।

আর এদিকে বাস্তব জীবনে বিয়ে করার পর আবার রিল লাইফে বিয়ের পিঁড়িতে বসেছে নিখিল শ্যামা।৯.৪ পয়েন্ট পেয়ে তৃতীয় হয়েছে কৃষ্ণকলি। যৌথভাবে চতুর্থ হয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি’ আর ‘মোহর’। এরা পেয়েছে ৯.১ পয়েন্ট। মিঠাই পেয়েছে‌ ৯.০ পয়েন্ট। সে আছে পঞ্চম স্থানে।

দেখুন প্রথম দশের তালিকা…

খড়কুটো – ১০.৬ প্রথম
শ্রীময়ী – ৯.৫ দ্বিতীয়
কৃষ্ণকলি – ৯.৪ তৃতীয়
মোহর ‌- ৯.১ চতুর্থ
করুণাময়ী রাণী রাসমণি – ৯.১ চতুর্থ
মিঠাই – ৯.০ পঞ্চম
খেলাঘর – ৮.৩ ষষ্ঠ
যমুনা ঢাকি – ৮.৩ ষষ্ঠ
দেশের মাটি – ৮.১ সপ্তম
মহাপীঠ তারাপীঠ – ৮.১ সপ্তম
গঙ্গারাম – ৭.৫ অষ্টম
সাঁঝের বাতি – ৭.৫ অষ্টম

You might also like
Comments
Loading...