বিনোদন

মোদীর ডাকে সায়, স্বাধীনতা দিবসে তেরাঙা উড়ল মন্নতে, শহিদ স্মরণে শাহরুখ ও অভিনেতার পরিবার

৭৫ তম স্বাধীনতা দিবসে হর ঘর তেরাঙা ডাক দিয়েছিলেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী। ঘোষণা মতো ১৩,১৪, ১৫ অগাস্ট সব সময়ের জন্য বাড়িতে জাতীয় পতাকা উত্তোলন করে রাখা যাবে। মোদির ডাকে সায় দিয়েছেন বহু নাগরিক। এবার সেই হাড়-ঘর তে রাঙায় যোগদান করলেন কিং খান অর্থাৎ বলিউডের বাদশা শাহরুখ খান।

স্বাধীনতা দিবসের আগের দিন অর্থাৎ ১৪ অগাস্ট রবিবার বলিউডের অভিনেতা শাহরুখ খান সপরিবারে জাতীয় পতাকা উত্তোলন করলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন শাহরুখ এবং গৌরী দু’জনেই। ছবিতে শাহরুখ এবং গৌরীর সঙ্গে দেখা যাচ্ছে আরিয়ান ও আব্রাম কেও।

ইনস্টাগ্রামে গৌরী ছবি পোস্ট করলেও শাহরুখ খান ইনস্টাগ্রামে পতাকা উত্তোলনের একটি ভিডিও পোস্ট করেছেন এই পোস্টের নিচে অনুরাগীদের বন্যা বয়ে গেছে কমেন্টের। ভিডিওতে দেখা যাচ্ছে শাহরুখ আরিয়ান এবং আব্রামের পরনে ছিল সাদা টি-শার্ট এবং নীল জিন্স। তবে গৌরী সাদা বদলে সাদা ব্লেজার পড়েছিলেন।

শুধু বলিউডের বাদশাই নন, মুম্বাই গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট- এ ভাইজান অর্থাৎ সালমান খান ও জাতীয় পতাকা লাগিয়েছেন। এছাড়াও অমিতাভ বচ্চন থেকে শুরু করে শিল্পা শেট্টি, ঋত্বিক রোশন, অক্ষয় কুমার, গোবিন্দ, ধর্মেন্দ্র, বহু বলি অভিনেতা অভিনেত্রী জাতীয় পতাকা উত্তোলন করেছেন।

Related Articles

Back to top button