সব খবর সবার আগে।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে শ্যামার মেয়ে কৃষ্ণার বিয়ে, দর্শকের উত্তেজনা চরমে

দর্শক মহলে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক নিয়ে উত্তেজনার শেষ নেই। বেশ জনপ্রিয় এই ধারাবাহিক। সন্ধ্যে সাতটা বাজলেই টিভির রিমোট হাতে ‘কৃষ্ণকলি’ দেখতে বসে পড়েন বাড়ির মা-কাকিমারা। ৯০০-এর কাছাকাছি এপিসোড পার করেছে এই ধারাবাহিক।

এই ধারাবাহিকের টিআরপিও মোটামুটি প্রথমের দিকেই থাকে। দর্শককে কীভাবে ধরে রাখতে হয়, তা ‘কৃষ্ণকলি’র নির্মাতাদের নখদর্পণে। গল্প এগিয়েছে ১৮ বছর। বেশ বড় হয়েছে শ্যামা ও নিখিলের মেয়ে কৃষ্ণা। অবশেষে অনেক টালবাহানার পর মিল হয়েছে শ্যামা ও নিখিলের।

আরও পড়ুন- বয়স যেন দিনদিন কমছে! চেক শার্ট ও জিন্সে আরও লাস্যময়ী রচনা, বন্ধুদের সঙ্গে পার্টিতে মাতলেন দিদি নম্বর ওয়ান

তাদের মেয়ে কৃষ্ণা হয়েছে মায়ের মতো। কালো মায়ের কালো মেয়ে। মায়ের মতোই ভারী মিষ্টি গানের গলা তাঁর। বড় গানের প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে সে। কিন্তু সেখানে বাধ সেজেছে শ্যামা ও নিখিলের পুরনো শত্রু তথা নিখিলের মাসতুতো বোন রাধা। কৃষ্ণাকে এই প্রতিযোগিতায় হারানোর সব চেষ্টা যখন তাঁর বৃথা। তখন অন্য চাল ফাঁদল সে। কৃষ্ণাকে একটি ঘরের মধ্যে বন্দি করে রেখেছে সে।

আরও পড়ুন- অবশেষে খোঁজ মিলল রানু মণ্ডলের বোনের, ‘তেরি মেরি কাহানি’ গান গেয়ে তাক লাগালেন মহিলা

কিন্তু ধারাবাহিকের আগামী প্রোমোতে দেখা যাচ্ছে যে বিয়ে হয়ে গিয়েছে কৃষ্ণা ও অনিরুদ্ধের। অনিরুদ্ধ আবার রাধার ভাসুরপো। তাহলে কী নিজের কাকিমার হাত থেকে কৃষ্ণাকে বাঁচাতে তাঁকে বিয়ে করল অনিরুদ্ধ? তাদের বিয়েতে শ্যামা ও নিখিলেরও কী মত রয়েছে? কৃষ্ণা কী পারবে গানের প্রতিযোগিতা জিততে? জানতে হলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

You might also like
Comments
Loading...