বিনোদন

৭০-৮০ দশকে তাঁর গ্ল্যামারাস চেহারা ও দুর্দান্ত অভিনয়ে ঘায়েল দর্শক! নেগেটিভ রোলে অভিনয় করলেও কেউ ভোলেননি বিন্দুকে

বিজ্ঞাপন

বলিউডে এমন কিছু তারকা রয়েছেন যাঁরা এই জগৎ থেকে বিদায় নিলেও তাঁদের কাজ, অভিনয় থেকে গেছে দর্শকদের মনে অক্ষুণ্ণভাবে। এই নায়িকাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী বিন্দু। তাঁর ফিল্ম ক্যারিয়ারে নেতিবাচক চরিত্রে অভিনয় করেই পরিচিতি পেয়েছেন বিন্দু। এমন সময় এসেছিল যখন অভিনেত্রী বিন্দু ভালো চরিত্রে অভিনয় করলেও মানুষ কোনো না কোনোভাবে সেটাকে নেগেটিভ চরিত্র হিসেবেই ধরে নিত। 

বিজ্ঞাপন

পুরো নাম বিন্দু নানুভাই দেশাই। সালে বলিউডে “অনপাঢ়” সিনেমার মাধ্যমে ডেবিউ করলেন বিন্দু।

বিজ্ঞাপন

তারপর বিয়ে করেও অভিনয় জগৎ ছাড়েননি নায়িকা। বরং তারপরেও একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। মোনা ডার্লিং, সিনেমাতে আইটেম নাম্বার থেকে শুরু করে ভ্যাম্প চরিত্র সবকিছুতেই তাঁর নাম ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে বিবি হো তো এসি, দো রাস্তে, অভিমান, জাঞ্জীর, ইমতিহান, হাম আপকে হে কন, অমর প্রেম ইত্যাদি।

বিজ্ঞাপন

বিন্দুর সমসাময়িক অরুনা ইরানি অথবা হেলেন আইটেম সং বা খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু তাঁর মত খ্যাতি অর্জন করতে সফল হননি তাঁরা।

বিজ্ঞাপন

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, তাঁর চরিত্র বেশিরভাগই খলনায়িকার চরিত্র হওয়ায় অনেকেই তাঁকে মানুষ হিসেবে খারাপ মনে করতেন বাস্তব জীবনেও। এমনও অনেক সময় হয়েছিল যখন তাঁর বোনের মেয়েরা সিনেমা দেখতে দেখতে তাঁকে প্রশ্ন করেছিলেন, তিনি বাস্তব জীবনে এমন না হয়েও কীভাবে এমন চলচ্চিত্রে অভিনয় করতে পারতেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading