বিনোদন

কাঞ্চন মল্লিকের সঙ্গে পরকীয়া সম্পর্ক থেকে মমতার স্নেহধন্যা, বাস্তবে কে এই শ্রীময়ী চট্টরাজ?

পর্দায় খল নায়িকার চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের থেকে কম ঘেন্না কুড়োননি। কিন্তু এবার রিয়েল লাইফেও অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে পরকীয়া সম্পর্কে লিপ্ত থাকার অভিযোগে এবং কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ও তাদের ছেলেকে নিগ্রহের কারণে তিনি বাস্তব জীবনেও ভিলেন হয়ে গিয়েছেন। আশা করি বোঝা যাচ্ছে কার কথা বলা হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক কাঞ্চনের চর্চিত বান্ধবী অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ সম্পর্কে।

শ্রীময়ী চট্টরাজ হাতিবাগানের বাসিন্দা। হাতিবাগান থেকেই তার স্কুল ও কলেজের পড়াশোনা শেষ হয়। মাধ্যমিকের সময় থেকেই তিনি অভিনয়, থিয়েটার এগুলির সাথে যুক্ত ছিলেন। তিনি বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ তে খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন। সেখানে তার নাম হয়েছে ‘রাধারানি’। ধারাবাহিকে রাধারানি যে শ্যামাকে সহ্য করতে পারে না তা দর্শকেরা সবাই জানে। তাই তো বহুবার সে শ্যামা অর্থাৎ কৃষ্ণকলিকে মেরে ফেলারও চেষ্টা করেছিলেন। শ্যামার মেয়ে কৃষ্ণাকেও পদে পদে বিপদে ফেলার কাহিনীও ফুটে উঠেছে ধারাবাহিকের প্রতিটা পর্বেই। তবে শ্রীময়ী তার কাজের জন্য পেয়েছেন অ্যাওয়ার্ডও।

তবে সম্প্রতি কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ সম্পর্কে তার স্ত্রী পিঙ্কি সংবাদ মাধ্যমে জানান, কাঞ্চন এবং শ্রীময়ী রাস্তার মাঝে তার গাড়ি থামিয়ে তাকে হুমকি দেন। গত শনিবারে তার স্বামীর যে রূপ তিনি দেখেছেন তা বহু বছরের দাম্পত্য জীবনেও আগে দেখেন নি। এই ঘটনার পর পিঙ্কি নিজের ধৈর্য সামলাতে না পেরে তার এবং নিজের সন্তানের নিরাপত্তার কথা মাথায় রেখে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেন।

যদিও তাদের সম্পর্ক নিয়ে শ্রীময়ী চট্টরাজ বলেন যে, অভিনেতা কাঞ্চনের চেয়ে সে নাকি ২৭ বছরের ছোটো। সে উল্টো প্রশ্ন করে বলেন, ‘আচ্ছা আমাদের অভিনেত্রীদের কি বাড়ি-ঘর নেই? লোক লজ্জার ভয় নেই? নাকি অভিনয় করি বলে সব পাঠ চুকিয়ে দিয়েছি?’

এসবের মাঝেও একটা প্রশ্ন রয়েই যায়, সত্যি কি তাদের এত বছরের দাম্পত্য জীবনের মধ্যে ভাঙ্গন ধরানোর কারণ শ্রীময়ী?

Related Articles

Back to top button