বিনোদন

শুধুমাত্র টেলিভিশনের পর্দাতেই নয়, বাস্তব জীবনেও বেশ গুণবতী আলতা ফড়িং, জেনে নিন ধারাবাহিকের অভিনেত্রীর আসল পরিচয়

এখন নানান ঘরোয়া বিষয় বা সাংসারিক কোনও কূটকাচালি নিয়ে গল্পের ধারাবাহিক ঠিক আর চলে না। সারাদিন সংসারে খাটুনির পর মা-কাকিমারা টিভি খুলে বসেন কিছু মজার আশায়। সেই একই ঘ্যানঘ্যানানি এখন আর তারা পছন্দ করেন না। তাই দর্শককে নতুন কিছুর স্বাদ দিতে ধারাবাহিকের ধারাতেও বদল আনছে নানান চ্যানেল।

এই জন্য এখন ধারাবাহিকের বিষয়ের উপর বিশেষ জোর দেওয়া হয়। সদ্যই স্টার জলসায় শুরু হয়েছে ‘আলতা ফড়িং’ ধারাবাহিকটি। পরিচালক সুশান্ত দাসের এই ধারাবাহিক অন্যান্য ধারাবকাহিকের থেকে বেশ আলাদা। আর এই কারণেই প্রথম সপ্তাহতেই বাজিমাত করেছে ‘আলতা ফড়িং’। প্রথম সপ্তাহেই টিআরপি তালিকার প্রথম তিনে ঢুকে পড়েছে এই ধারাবাহিক।

এই ধারাবাহিকের নায়িকা আলতা ফড়িং নস্কর একজন জিমন্যাস্ট। এই চরিত্রে অভিনয় করছেন খেয়ালী মন্ডল।। স্টার জলসার দর্শকদের কাছে নতুন হলেও অভিনয় জগতে কিন্তু তিনি নতুন নন। এর আগে কালার্স বাংলার নিজের অভিনয়ের ছাপ রেখেছেন খেয়ালী।

কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মৌ-এর বাড়ি’-তে অভিনয় করেছেন খেয়ালী। এছাড়াও, কালার্স বাংলার রিয়্যালিটি শো ‘বিন্দাস ডান্স’-এর সিজন ১-এর প্রতিযোগী ছিলেন তিনি।

বিনোদন জগতের সঙ্গে আগের থেকে পরিচয় থাকলেও, এই প্রথম কোনও ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। আর এই জন্য খেয়ালী ভীষণ খুশি।

খেয়ালী আদতে  চাঁপাহাটির বাসিন্দা। তবে বর্তমানে অভিনয়ের সূত্রে কলকাতাতেই থাকেন তিনি। জানা গিয়েছে, খেয়ালী জন্মগ্রহণ করেন ২০০২ সালে । সেই হিসাব অনুযায়ী তাঁর বর্তমান বয়স মাত্র ১৯ বছর। উল্লেখ্য অভিনয়ের পাশাপাশি নাচেও বিশেষ পারদর্শী খেয়ালী।

অভিনেত্রীর কথায় “আমি বাস্তবেও জিমন্যাস্টিকস করি। ক্লাস ফাইভ থেকে আমি নিয়মিত জিমন্যাস্টিকস শিখেছি। মূলত নাচের কারণেই আমার জিমন্যাস্টিকস শেখা।সেই প্রশিক্ষণ এ ভাবে কাজে লেগে যাবে, ভাবতে পারিনি”।

Related Articles

Back to top button