বিনোদন

কীভাবে নিজের স্লিম ফিগার ধরে রাখেন কৌশানি, ইনস্টাগ্রামে মিলল গোপন তথ্য

এমনিতে তিনি বরাবরই স্বাস্থ্য সচেতন। নিজেকে ফিট রাখতে ভালবাসেন অভিনেত্রী। কিন্তু কীভাবে নিজের এই হট ফিগার ধরে রেখেছেন তিনি, তা নিয়ে সকলেরই প্রশ্ন ছিল। এবার সেই প্রশ্নের উত্তরও মিলল কৌশানির ইনস্টাগ্রাম পোস্টেই।

অবশেষে নিজের ফিটনেস সিক্রেট শেয়ার করেন কৌশানি। সম্প্রতি, নিজের ফিটনেস ট্রেনিং-এর ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করেন তিনি। দীর্ঘদিন লকডাউনের জেরে বন্ধ ছিল জিম। এর জেরে ঘরেই শরিরচর্চা করতে হয়েছে তাকে। এখন জিম খুলে গেলেও বাড়িতে বসেই ঘাম ঝরিয়ে নিজেকে ফিট রাখছেন তিনি।

এটাই তার ফিট রাখার রহস্য। তবে এর জন্য বেশ পরিশ্রমও করতে হয় তাকে। তার শরীরচর্চার এই ভিডিওটি তুলেছে তারই জিম ইন্সট্রাক্টর। তাকে এই পোস্টে ট্যাগ করে কৌশানি লেখেন এরপর আরও এইরকম ভিডিও আসবে। মজা করে নিজের ইন্সট্রাক্টরকে আবার “টর্চার কুইন”ও বলছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

সোশ্যাল মিডিয়ায় কৌশানি বেশ সক্রিয়। নানান ফটোশুটে বিভিন্ন সময় নিজের অনুরাগীদের নজর কাড়েন তিনি। কখনও সাবেকিয়ানা তো কখনও আধুনিকা। সব রূপেই তিনি যেন একেবারে মোহময়ী। তার বিভিন্ন ছবি পোস্ট হতেই বেশ ভাইরাল হয়ে যায়। এখন তিনি টলিপাড়ার অন্যতম ফ্যাশন ডিভা।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

প্রসঙ্গত, রাজ চক্রবর্তী পরিচালিত “পারব না আমি ছাড়তে তোকে” ছবি দিয়েই টলিউডে পা রাখেন তিনি। এরপর একের পর হিট ছবি উপহার দিয়েছেন তিনি নিজের দর্শকদের। বর্তমানে, অভিনেতা বনি সেনগুপ-এর সঙ্গে চুটিয়ে প্রেমও করছেন।

Related Articles

Back to top button