বিনোদন

অসমবয়সী প্রেম সত্যিই অ’শ্লীল!ছেলে-বৌও ভালো চোখে দেখছে না, তবুও কেন গোধূলি আলাপ করছেন কৌশিক সেন?

টলিউডের প্রতিষ্ঠিত অভিনেতাদের মধ্যে একজন কৌশিক সেন। থিয়েটারের মঞ্চ থেকে সিনেমার পর্দা সবেতেই নিজের জাত চিনিয়েছেন তিনি। বাংলা বিনোদনের জগতে দর্শকদের খুবই পছন্দের নায়ক কৌশিক। এবার আসতে চলেছেন ছোটপর্দায়। ধারাবাহিক গোধূলি আলাপ ধারাবাহিকের মধ্যে দিয়ে আবার কামব্যাক করছেন তিনি। 

স্টার জলসার ব্যানারে আসতে চলেছে গোধূলি আলাপ। নতুন এই সিরিয়ালে অসমবয়সী প্রেমের গল্প প্রাধান্য পাবে বলে জানা গিয়েছে। আইনজীবী অরিন্দমের ভূমিকায় অভিনয় করতে চলেছেন কৌশিক সেন। আর তাঁর বিপরীতে থাকবেন নবাগতা সোমু সরকার। সিরিয়ালের প্রোমো ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসার পরই তা নিয়ে আলোড়ন সৃষ্টি হয়েছে।

এর আগেও ‘বিকালে ভোরের ফুল’ নামের সিনেমা অবলম্বনে অসমবয়সী প্রেম নিয়ে তৈরি হয়েছে ধারাবাহিক। উত্তম কুমার ও অভিনেত্রী সুমিত্রাকে মূল সিনেমায় দেখা গিয়েছিল। সেই ছবির প্রায় ৫ দশক হতে চললেও সেই কাহিনী আবারও দর্শকদের মনে ভাসছে ‘গোধূলি আলাপ’ এর প্রোমো দেখে।

এদিকে তথাকথিত ভদ্র সমাজ অসমবয়সী প্রেমকে ভালো চোখে দেখে না তা এই প্রোমো থেকেই স্পষ্ট। অভিনেতার স্ত্রী রেশমি সেন থেকে ছেলে ঋদ্ধিরও সিরিয়ালের এই ভাবনা নাকি পছন্দ হয়নি।

এদিকে এই নিয়ে অভিনেতা বলেন যে সকলের কাছে কনসেপ্টটা বেশ ইন্টারেস্টিং লেগেছে। তাই এটাই আপাতত একটা ইতিবাচক দিক হিসেবে ধরে নেওয়া যায়। অনেকের কাছে অসম বয়সী প্রেম ‘অ’শ্লীল’। কিন্তু প্রেমের মধ্যে আরও অনেক কিছু থাকে যেমন স্নেহ, পথপ্রদর্শন বা গাইডেন্স। তাই তিনি সবাইকে অনুরোধ করলেন ধৈর্য ধরে একটু সিরিয়ালটি দেখার।

Related Articles

Back to top button