সব খবর সবার আগে।

সবার আড়ালে তিন নম্বর বিয়ে সারলেন শ্যামার মেয়ে, নিজেই বিয়ের ছবি পোস্ট করলেন সৌমি

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। সন্ধ্যে সাতটা বাজলেই বাড়ির মা-কাকিমাদের টেলিভিশনের সামনে বসা চাই-ই চাই/। কেন? কারণ সেই সময় তো পর্দার সামনে হাজির হন শ্যামা ও নিখিল। টিআরপির দিক দিয়েও এখন এই ধারাবাহিক বেশ প্রথমের দিকেই থাকছে। গ্রামের কালো মেয়ে শ্যামা কীভাবে সমস্ত প্রতিবন্ধকতা কাটিয়ে নিজের চেষ্টায় নিজেকে প্রতিষ্ঠিত করেছে, সেই গল্পই বলা হয়েছে এই ধারাবাহিকে।

ধারাবাহিকের মূল চরিত্র শ্যামা ও নিখিল ওরফে তিয়াসা ও নীল। তাদের দুজনের অনস্ক্রিন রসায়নে মুগ্ধ দর্শক। তবে গল্প এখন এগিয়েছে প্রায় ১৮ বছর। ভাগ্যের ফেরে ভুল বোঝাবুঝির জন্য আলাদা হয়ে যায় শ্যামা ও নিখিল। শ্যামা গিয়ে পৌঁছয় বেনারসে। স্মৃতি হারিয়ে ফেলে সে। সেখানে জন্ম নেয় শ্যামা ও নিখিলের মেয়ে কৃষ্ণার। এরপর কেটেছে ১৮টা বছর।

আরও পড়ুন- মায়ের মুখে নিজের নাম শুনে কী করল ইউভান, ভাইরাল সেই মিষ্টি ভিডিও

তবে ফের ভাগ্যের ফেরেই ফের কলকাতায় আসে শ্যামা ও তাঁর মেয়ে। উদ্দেশ্য সঙ্গীতের মহাযুদ্ধ। কলকাতায় এসে খোঁজ পায় তাঁর বাবার, শ্যামারও স্মৃতি ফিরে আসে। তবে এবার ফের গল্পে এসেছে নতুন মোড়।

কৃষ্ণার বিরুদ্ধে চক্রান্ত চালাচ্ছে নিখিলের মাসতুতো বোন রাধা রানী। এদিকে আবার রাধার ভাসুরপো অনিরুদ্ধ বিদেশ থেকে ফিরে কৃষ্ণার প্রেমে পড়েছে। কিন্তু অন্যদিকে আবার, নিখিলের মেজদার মেয়ে মুন্নিও অনিরুদ্ধকে ভালোবাসে। এই ত্রিকোণ প্রেমের মাঝেই ঘটে গেল এক ঘটনা। বিয়ে করে ফেলল কৃষ্ণা ও অনিরুদ্ধ।

আরও পড়ুন- ফিরবে ছোটবেলার স্মৃতি, দু’দশক পর অনিন্দ্যের হাত ধরে ফিরছে বেলা বোস

 

View this post on Instagram

 

A post shared by SOUME CHATTERJEE (@soumechatterjee)

নিজের বিয়ের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে কৃষ্ণা ওরফে সৌমি লিখলেন, “আমি আমার তিন নম্বর বিয়েটা করেই ফেললাম কিন্তু যাকে করলাম, তার নাকি এটা ছয় নম্বর – কি জানি কপালে কি লেখা আছে”। এর আগে আকাশ ৮-এ ‘দীপাবলির সাতকাহন’ ধারাবাহিকে নিজের অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়েছেন সৌমি। সম্প্রতি, ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’-এ সেরা মেয়ের পুরস্কারও জিতে নেন তিনি।

You might also like
Comments
Loading...