বিনোদন

এ কী শ্যামা? দেখলে চেনাই যায় না, গ্ল্যাম লুকে ক্যামেরার সামনে এসে দর্শকের চমকে দিলেন অভিনেত্রী

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ বরাবরই দর্শকদের মন জয় করে এসেছে। ধারাবাহিকের মুখ্য চরিত্র শ্যামা ওরফে তিয়াশা রায়ের অভিনয়ে মুগ্ধ দর্শক। শ্যামার জীবনের বিভিন্ন ট্র্যাজিক মোড় ও তার থেকে শ্যামার উদ্ধার হওয়া এ কথায় টেলিভিশনের পর্দায় এক অন্য জায়গা করে দিয়েছে এই ধারাবাহিককে। বরাবরই টিআরপি-এর দিক দিয়ে বেশ ভালো রেটিংই পেয়ে এসেছে এই ধারাবাহিক। এবার নিজের চরিত্র থেকে বেড়িয়ে এসে সম্পূর্ণ এক অন্য লুকে দেখা গেল শ্যামা ওরফে তিয়াশাকে।

নীল শাড়িতে একেবারে ঝাঁ চকচকে লুক নিয়ে নিজের ইনস্টগ্রাম প্রোফাইলে হাজির হয়েছেন তিয়াশা। ওয়েস্টার্ন স্টাইলে পরা গাঢ় নীল রঙের শাড়িতে ফলোয়ারসদের মন কেড়েছেন তিনি। শাড়ির সঙ্গে সামঞ্জস্য রেখে নিয়েছেন এই অসম্ভব সুন্দর মেকআপ। এইরকম বোল্ড লুকে এই প্রথমবার ক্যামেরার সামনে এলেন তিয়াশা।

https://www.instagram.com/p/CGM70IRBXz8/?utm_source=ig_web_copy_link

জীবনের শুরুর দিক থেকেই নিউজ রিডার হতে চেয়েছিলেন অভিনেত্রী। সেই অনুযায়ী মাস কমিউনিকেশন নিয়ে পড়াশোনাও করেন। কিন্তু এরপরই থিয়েটারের দিকে ঝোঁক বাড়ে তার। থিয়েটার থেকেই অভিনয় জগতে সামিল হন তিয়াশা। আর প্রথম ধারাবাহিকেই বাজিমাত। ধারাবাহিকে তার চরিত্র শ্যামার মতো তিনি নিজেও কিন্তু কৃষ্ণপ্রেমী।

সম্প্রতি একটি ফটোশুটের জন্য নিজেকে নিজের চেনা চরিত্র থেকে বেড়িয়ে এসে নিজেকে একেবারে অন্য ধাঁচে মেলে ধরেছেন তিয়াশা। নীল পোশাকে অনবদ্য লাগছে তাকে। তার এই বোল্ড ফটোশুটের কিছু অংশ রইল শুধুমাত্র আপনার জন্য।

Related Articles

Back to top button