সব খবর সবার আগে।

টিআরপির দৌড়ে ফের ছক্কা হাঁকাল ‘কৃষ্ণকলি’, শুরুতেই সেরার দলে নাম লেখাল ‘মিঠাই’

সন্ধ্যে হওয়া মানেই মা-কাকিমাদের রিমোট হাতে টিভির সামনে বসে পড়া। বাংলা ধারাবাহিক দেখতে উৎসুক সকলে। এখন এই বাংলা ধারাবাহিকও যেন বাঙালিদের জীবনের এক অংশ হয়ে দাঁড়িয়েছে। শুধু মহিলারা কেন, অনেক পুরুষেরাও ধারাবাহিকের নেশায় মত্ত। তাড়াতাড়ি কাজ সেরে বাড়ি ফিরে এক কাপ চা হাতে নিয়ে ধারাবাহিক দেখতে পছন্দ করেন অনেকেই। ‘কৃষ্ণকলি’ থেকে শুরু করে ‘রানী রাসমনি’, ‘খড়কুটো’, ‘মোহর’, ‘শ্রীময়ী’, নানান মানুষের নানান ধারাবাহিক পছন্দ।

এদিকে, কোন ধারাবাহিকের দর্শক বেশি, কোনটার কমল, সেই নিয়েও দৌড় লেগে রয়েছে হরদম। এই ফলাফল জানা যায় টিআরপি রেটের মাধ্যমে। এক সপ্তাহে কোনও ধারাবাহিক ভালো ফলাফল করে তো, অন্য সপ্তাহে অন্য একটি ধারাবাহিক তাকে ছাপিয়ে যায়। এভাবেই চলতে থাকে আগে-পিছুর খেলা।

এই সপ্তাহে টিআরপির দৌড়ে একেবারে শীর্ষে রয়েছে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক। গত সপ্তাহের মতোই এই সপ্তাহেও ফের একবার প্রথম স্থান ধরে রেখেছে এই ধারাবাহিক। এখন এই ধারাবাহিকে শ্যামা-নিখিলের পুনর্মিলন পর্ব চলছে। এই কারণেই একটানা দুই সপ্তাহ এই ধারাবাহিক টিআরপির দৌড়ে শীর্ষে রয়েছে।

এরপরই দ্বিতীয় স্থানে রয়েছে ‘খড়কুটো’। এখন এই ধারাবাহিকে গুনগুন ও সৌজন্যের মান-অভিমান পর্ব দেখানো হচ্ছে। মাঝে মাঝে ঝগড়াঝাঁটির মধ্যেই প্রেম একটুআধটু উঁকি দিলেও, এখনও কেউই কাউকে ভালোবাসার কথা জানাতে পারেনি। তাদের দুষ্টু-মিষ্টি এই প্রেমে কারণেই এই ধারাবাহিক রয়েছে দ্বিতীয় স্থানে। এরপর তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে ‘যমুনা ঢাকি’। আর চতুর্থ স্থান দখল করেছে নতুন ধারাবাহিক ‘মিঠাই’।

সবে দুই সপ্তাহ হল শুরু হয়েছে এই ধারাবাহিক, ইতিমধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছে। বাংলার হারিয়ে যাওয়া মিষ্টি ‘মনোহরা’-কে কেন্দ্র করেই তৈরি এই ধারাবাহিকের প্রেক্ষাপট। তবে এই টিআরপির দৌড়ে বেশ খানিকটা নীচে নেমে গিয়েছে ‘করুণাময়ী রানী রাসমনি’ ধারাবাহিকটি। এই সপ্তাহে টিআরপি পয়েন্টের দিক দিয়ে পঞ্চম স্থান অধিকার করেছে এই ধারাবাহিক।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...