সব খবর সবার আগে।

অ্যানিম্যাল প্রিন্টেড ওয়ান স্লিভ অফ শোল্ডার ড্রেসে, সোশ্যাল সাইটে নিজের বোল্ড অবতার তুলে ধরলেন কৃষ্ণকলির শ্যামা

বাঙালির মনে সন্ধ্যে ৭টার প্রাইম টাইমে বেশ অনেকদিন ধরেই বসত করেন ‘শ্যামা’ ওরফে তিয়াসা। গায়ের রং কৃষ্ণবর্ণা কিন্তু মুখের মধ্যে এক অন্য রকম লালিত্য, মুগ্ধতা। গ্রামের মিষ্টি মেয়েটি অসাধারণ কীর্তন গাইতে পারে।  ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান আর মিষ্টি স্বভাব সবই যেন শ্যামার চরিত্রের সঙ্গে যোগ্য সঙ্গত। অভিনেত্রী তিয়াশা নিজের এই সাজ আর অভিনয় দিয়ে সব মা কাকিমার মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন।

শ্যামা এখন ১৮ বছর পেরিয়ে এক মেয়ের মা হয়েছেন।  আপাতত নিখিলকে ভুলে বেনারসে মেয়েকে মানুষ করতে ব্যস্ত। ব্রিজ ভেঙে গাড়ি দুর্ঘটনার সময় শ্যামা গিয়ে পৌঁছায় অন্য গাড়িতে।  সেই গাড়ি শ্যামাকে বারাণসী পৌঁছে দেয়। এখন শ্যামা মেয়েকে নিয়ে নিখিলের বাড়িতে। শ্যামার আত্মপ্রকাশ ঘটেছে নিখিলের সামনে কিন্তু সে নিখিলকে চিনতে পারছেনা। নিখিল এখন শ্যামার স্মৃতি ফেরানোর চেষ্টায়। আর এতেই টিআরি প্রথম স্থানে। নিখিল শ্যামার ভালোবাসা দেখতে দেখতে এই ধারাবাহিক তিন বছরে পা দিয়ে দিল। এখন‌ও দর্শক মনে সমানভাবে জনপ্রিয় এই ধারাবাহিক। টিআরপিতেও ১,২,৩ এর মধ্যে ঘোরাফেরা করে এই ধারাবাহিকটি।

তবে ব্যক্তিগত জীবনে শ্যামা কিন্তু বিবাহিত। অভিনেতা স্বামী সুবানের সঙ্গে জমিয়ে করছেন সংসার। দেখতে দেখতে রিয়েল লাইফেও সুবানের সাথে তিনটি বছর কাটিয়ে দিলেন। এঁদেরকে আবার টলিপাড়ার লাভবার্ডস বলেও ডাকে অনেকে ।

সাদামাটা ঘরের বউ ইমেজ ছেড়ে সম্প্রতি অভিনেত্রী তিয়াসা নিজের একটি বোল্ড ছবি শেয়ার করলেন ইন্সটাগ্রামে। সাদা কালোতে নিজের এই বোল্ড অবতার তুলে ধরলেন। ছবিতে তিয়াসার পরনে রয়েছে অ্যানিম্যাল প্রিন্টেড ওয়ান স্লিভ অফ শোল্ডার ড্রেস। তার সঙ্গে মানানসই ন‍্যুড মেকআপ এবং শোল্ডার অবধি ওয়েভি হেয়ার। অভিনেত্রীর এই লুকস আর চোখের চাহনি দেখে বহু পুরুষের ঘুম উড়ে গিয়েছে। তিয়াসার এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...