বিনোদন

বিয়ের পর মন্দিরেই ঘনিষ্ঠ দৃশ্য, প্রবল বিতর্কে মোহর ও তার স্যার, ক্ষিপ্ত দর্শকরা!

বিজ্ঞাপন

আমরা সন্ধ্যা হতে না হতেই অনেকেই বসে যাই টিভির সামনে কারণ ধারাবাহিকের নেশা মারাত্মক নেশা। এইভাবে ছোটপর্দার অভিনেতা অভিনেত্রীরা আমাদের জীবনের অপরিহার্য অঙ্গ হয়ে ওঠেন। এরকমই একটি জনপ্রিয় সিরিয়াল হলো মোহর যেটা সম্প্রচারিত হয় স্টার জলসায়। এক কলেজ ছাত্রী ও তার প্রফেসরের নরম-গরম প্রেম কাহিনী এই সিরিয়ালের মূল উপজীব্য। এই সিরিয়ালের টিআরপি রেটিং বর্তমানে বেশ ভালো। তবে একদম সম্প্রতি সিরিয়ালের এমন কিছু দৃশ্য দেখানো হয়েছে যার জন্য রেগে আগুন দর্শকরা এবং মোহর ও তার স্যারকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে প্রবল ট্রোলিং।

বিজ্ঞাপন

সম্প্রতি মোহর এবং তার স্যারের বিয়ে হয়েছে, মানে এরকমটাই দেখানো হয়েছে পর্দায়। কিন্তু মন্দিরে বিয়ে হওয়ার পরই শিবলিঙ্গের সামনেই রোমান্স শুরু করে দেয় এই জুটি। যা দেখে রীতিমতো চোখ কপালে উঠে গিয়েছে অনেকের। ধর্মপ্রাণ দর্শকরা রীতিমতো গালমন্দ শুরু করে দিয়েছেন এই সিরিয়াল কে।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিকের দৃশ্য পোস্ট করে বানানো হচ্ছে অজস্র মীম। জমা পড়ছে বিভিন্ন সরস মন্তব্য ও পোস্ট। একজন তো বলেছেন, আমাদের পাড়ার মন্দিরে করুক তো এরকম। দক্ষিণেশ্বর বা আদ্যাপীঠে করে দেখুক তো! কোন শাসন নেই।

বিজ্ঞাপন

এভাবেই নেটদুনিয়ায় জমা পড়ছে একের পর এক সরস মন্তব্য। মোহর এবং তার স্যারের বিয়ে দেখে খুশি হওয়ার বদলে আঁতকে উঠেছেন বাংলার দর্শকরা। অনেকেই সিরিয়ালের নির্মাতাদের দোষারোপ করছেন। তারা বলছেন যে, এটি একটি অত্যন্ত সেনসিটিভ বিষয় তাই এই দৃশ্য শ্যুট করার আগে হাজারবার ভেবে নেওয়া উচিত ছিল।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading