বিনোদন

মদন মিত্র আসছেন রূপোলী পর্দায়! তৈরি হচ্ছে ‘ওহ লাভলি’র জনকের বায়োপিক! মদনদা সাজবেন কে?

বঙ্গ রাজনীতির রঙ্গ মঞ্চে যদি তাকে চরিত্র দেওয়া হয় তবে নিঃসন্দেহে তিনি অন্যতম জনপ্রিয় চরিত্র পাবেন। রাজনীতিতে তাকে বলা হয় সুপারস্টার, তার জনপ্রিয়তা বিরোধী কিংবা শাসক সব শিবিরেই তুঙ্গে। তিনি মদন মিত্র, কামারহাটির তৃণমূল কংগ্রেস বিধায়ক। এবার রুপোলি পর্দায় আসতে চলেছে তার বায়োপিক।

রঙিন পাঞ্জাবি সাথে রোদ চশমায় চমক, কথার মাঝে হিউমার প্রানবন্ত, বস্ লেখা জুতোয় তার আদব কায়দা সব কিছুই হার মানাবে যে কোনো অভিনেতাকে।রঙিন এই চরিত্রকে এবার ক্যামেরার সামনে তুলে ধরার পরিকল্পনা নিয়েছেন টলিউডের অন্যতম পরিচালক রাজা চন্দ।কাস্টিং ইতিমধ্যেই শেষ। কিছুদিন পরেই শুরু হবে শুটিং।

অনুরাগীদের মনে প্রশ্ন জাগতে পারে সিনেমায় কে হচ্ছেন মদন মিত্র? ওহ লাভলি সুর উঠবে কোন অভিনেতার গলায়? সূত্রের খবর, এই সিনেমায় মদন মিত্র চরিত্রে অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায়। কথাবার্তা ইতিমধ্যেই শেষ।

রাজনীতির মঞ্চে যেমন তিনি বিধায়ক তেমনি রাজনীতির বাইরে তিনি এক অন্যতম বর্ণময় চরিত্র। একথা সকলেই জানেন তার নিজস্ব ফ্যান ফলোয়িং যে কোনো সেলিব্রিটি টেক্কা দেবে। নিজের রাজনৈতিক প্রচারে একাধিক প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের সাথে প্রচার করেছেন। তার লাইভে রীতিমত ভিড় জমে অনুরাগীদের।

তিনিও লাইভ করেন চুটিয়ে, গান করেন নিজের মেজাজে, হোলির রঙে মিলিয়ে দেন বিরোধী শাসক সবাইকেই।লাইভে ভক্তদের সাথে কথা বলেন,সহযোগিতার হাত বাড়িয়ে দেন।অন্যান্য সবার থেকে নিজেকে আলাদা ভাবে মেলে ধরেছেন তিনি।

ভোটের আগে ওহ লাভলি সুরে মাতিয়ে দিয়েছিলেন বঙ্গ রাজনীতি। শুধুমাত্র গান না, লিরিক্সে ছিল বিরোধীদের ওপর তীব্র কটাক্ষ।যেখানেই যান ওহ লাভলির সুরে গান বাঁধেন। বঙ্গ রাজনীতিতে গ্ল্যামারাস নাম মদন মিত্র। টলিপাড়ার অভিনেতা অভিনেত্রীদের সাথে তার সম্পর্ক মিষ্টি। সবসময় তাদের জন্মদিনে শুভেচ্ছা জানান। বঙ্গ রাজনীতির এই বর্ণময় চরিত্রকে বড়ো পর্দায় দেখার জন্য সকলে অপেক্ষা করবেন এটাই স্বাভাবিক।

Related Articles

Back to top button