বিনোদন

‘বাংলার জয়গান’! প্রকাশ্যে মদন মিত্রের নতুন গান, গানের পরতে পরতে ছড়িয়ে বাংলার ‘উন্নয়নের’ কাহিনী

ফের প্রকাশ্যে মদন মিত্রের নতুন গান। গানের প্রত্যেক লাইনে ছড়ানো বাংলার উন্নয়নের কাহিনী। তবে এবার আর এই গান নিজের গলায় গান নি তৃণমূল বিধায়ক। তবে যাই হোক, মদন মিত্রের এই গান যে ফের একবার বেশ ধামাকা তৈরি করবে, তা বেশ স্পষ্ট।

সোশ্যাল মিদিয়াতে তিনি বেশ সক্রিয়। আর তাঁর এই উপস্থিতি যে লোকজন বেশ পছন্দই করে, তা তাঁর নানান লাইভ সেশন দেখলেই বোঝা যায়। মানুষের মধ্যে জনপ্রিয়তা কীভাবে ধরে রাখতে হয়, তা মদন মিত্রের চেয়ে ভালো আর কে জানেন! নানান সময় তাঁর নানান মন্তব্য যেমন বিতর্ক তৈরি করে, তেমনই তাঁর নানান কর্মকাণ্ডও তাঁকে চর্চার কেন্দ্রবিন্দুতে রাখে।

এর আগে একুশের বিধানসভা নির্বাচনের সময় প্রথম নিজের গলায় গান বের করেছিলেন মদন মিত্র। নির্বাচনের সময় তাঁর সেই গান ও গানের মাঝে সেই ‘ওহ লাভলি’ কথাটি চূড়ান্ত জনপ্রিয় হয়। লোকের মুখে মুখে এই ‘ওহ লাভলি’ কথাটা যেন এখনও উচ্চারিত হয়। এরপর মহালয়ার দিন সামনে আসে মদন মিত্রের নতুন গান। মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে তাঁর সেই গান অনেকটা হাসির খোরাকে পরিণত হলেও, তাতে বিধায়ক থোরিই কেয়ার করেছেন!

তবে এবার আর নিজের গলায় গান গাওয়ার ‘রিস্ক’টা নেন নি কামারহাটির বিধায়ক। নতুন এই গানটি গেয়েছেন চয়নিকা। গানের লেখা ও সুর সবই তাঁর। এই গানে অভিনয় করেছেন মদন মিত্র। তবে এই গানেও উপরি পাওনা হিসেবে তাঁর সেই ‘ওহ লাভলি’ কথাটি কিন্তু রয়েছে।

নতুন এই গানের পরতে পরতে ছড়িয়ে রয়েছে বাংলার উন্নয়নের কাহিনী। মমতা সরকারের নানান প্রকল্পের ফলে সাধারণ মানুষ কীভাবে উপকৃত হচ্ছেন, তা-ই বর্ণনা করা হয়েছে গানের মাধ্যমে। ইতিমধ্যেই এই গান বেশ ‘খেলা’ দেখাচ্ছে। এই গান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গেই কার্যত বেশ ভিউ পেতে শুরু করেছে। ভাইরাল হতে শুরু করেছে এই গান। ফের একবার যে মদন মিত্রের গান তুখড়ভাবে ছড়িয়ে পড়বে, তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button