বিনোদন

পুচকে কেশবের সঙ্গে মিষ্টি ছবি শেয়ার করলেন মধুবনী, মা-ছেলের ভালোবাসায় আপ্লুত নেটিজেন

মধুবনী গোস্বামী, বাংলা টেলি জগতের একটি বেশ পরিচিত মুখ। তাঁর জনপ্রিয়তার কথা আলাদাভাবে বলার কোনও প্রয়োজন পড়ে না। বেশ অল্প বয়স থেকেই অভিনয় শুরু করেছেন তিনি। আজও দর্শকের মনে তাঁর সেই তোড়া ইমেজটাই যেন গেঁথে রয়েছে।

স্টার জলসার ‘ভালোবাসা ডট কম’ দিয়ে শুরু মধুবনীর অভিনয় জীবন। সেই ধারাবাহিকেরই চরিত্র ওম অর্থাৎ রাজা গোস্বামীর সঙ্গে অভিনয় করতে করতে সম্পর্ক তৈরি হয় তাঁর। পরবর্তীতে সেই সম্পর্কে স্বীকৃত দেন রাজা ও মধুবনী। বিয়ে করেন তারা। তবে তাদের সেই ওম-তোড়া নামটার সঙ্গেই দর্শক এখনও বেশি পরিচিত।

প্রথমে বন্ধু, তারপর প্রেমিক-প্রেমিকা, এরপর স্বামী-স্ত্রী, সব সম্পর্ক পেরিয়ে এখন রাজা ও মধুবনী বাবা-মা। ছোট্ট কেশব এসেছে তাদের সংসারে। এখন তাঁকে নিয়েই সময় কেটে যায় রাজা ও মধুবনীর। রাজা এই মুহূর্তে স্টার জলসার ‘খড়কুটো’ ধারাবাহিকে অভিনয় করলেও, মধুবনীর সমস্ত সময় এখন কেশবের জন্য।

ছেলের সঙ্গে নানান ছবি, ভিডিও হামেশাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন মধুবনী। কিছুমাস আগেই রাজা ও মধুবনী ইউটিউবে একটি চ্যানেলও খুলেছেন। সেই চ্যানেলে ছেলের সঙ্গে কাটানো নানান মুহূর্ত তুলে ধরেন তারা। এবার ছেলের সঙ্গে এক মিষ্টি ছবি শেয়ার করলেন মধুবনী।

ছেলের সঙ্গে এই মিষ্টি ছবি শেয়ার করে মধুবনী ক্যাপশনে লেখেন, “ছোনা বাবা”।  তাঁর এই ছবিতে নানান সুন্দর সুন্দর মিষ্টি কমেন্তকরেছেন নেটিজেনরা। লাইকের বন্যা বয়ে গিয়েছে এই ছবিতে। শুধু এখনই নয়, অন্তঃসত্ত্বা থাকাকালীনও নিজের প্রত্যেক মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতেন মধুবনী।

Related Articles

Back to top button