সব খবর সবার আগে।

‘যশের সঙ্গে আমার ও নুসরতের সম্পর্কের পার্থক্য রিল ও রিয়েল লাইফের’, নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে অকপটে মধুমিতা

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। টেলি জগত দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও, এখন বড় পর্দাও কাঁপাচ্ছেন অভিনেত্রী। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গেও আর পরিচিতি বহু পুরনো। স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-তে মধুমিতা-যশের জুটি বিশেষ নজর কাড়ে।

এখন বাজারে হট নিউজ হল অভিনেত্রী নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। প্রথমের দিকে তেমনটা না জানালেও, এখন বেবি বাম্প নিয়ে প্রায়শই অভিনেত্রীর নানান ছবি দেখা যায়। এবার এই প্রসঙ্গ নিয়েই মুখ খুললেন মধুমিতা।

আরও পড়ুন- বিতর্কের মাঝেই ফের একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী, রথযাত্রায় সামিল হলেন বিতর্কিত জুটি

আসলে, নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এলেও এই সন্তানের পিতৃপরিচয় এখনও প্রকাশ করেননি অভিনেত্রী। তাঁর স্বামী নিখিল জৈন বলেই দিয়েছেন যে তিনি এই সন্তানের পিতা নন। এই কারণে গুঞ্জন ওঠে যে এই সন্তান তাহলে যশ ও নুসরতের। তবে দুজনেই এই বিষয়ে কোনও মন্তব্য করেননি।

এবার এই নিয়ে এক সংবাদমাধ্যমে মধুমিতা বলেন, “নুসরত একজন খুন সাহসী মহিলা আর তিনি খুব বড় একটা সিদ্ধান্ত নিয়েছেন। অন্তঃসত্ত্বা হওয়ার গ্লো তাঁর চোখে-মুখে ফুটে উঠায় তিনি আরও সুন্দর হয়ে উঠেছেন। তবে তিনি অফিশিয়ালভাবে এখনও জানান নি যে তাঁর এই সন্তান ‘লাভ চাইল্ড’ নাকি তিনি সিঙ্গল মাদার হওয়ার জন্য এমন একটি সিদ্ধান্ত নিয়েছেন। তবে যাই হোক না কেন, এটা তাঁর জীবন। আমি বিচার করার কেউ নই”।

লাভ চাইল্ড সম্পর্কে মধুমিতার বক্তব্য, “ভারতে, বিশেষ করে কলকাতায় থাকার দরুণ আমি লাভ চাইল্ড বিষয়টি বিশ্বাস করি না। কারণ আমাদের সমাজ এখনও ততটা উন্নত হয়নি যে এই বিষয়টি মেনে নেবে। তবে আমি যদি অন্তঃসত্ত্বা হই, তাহলে আমি আমার সন্তানের বাবার নাম প্রকাশ্যে আনতাম। কারণ এটার জন্য আমাদের দুজনেরই দায়বদ্ধতা রয়েছে। আর আমি চাই না যে আমার কোনও সাহসী সিদ্ধান্তের জন্য ভবিষ্যতে আমার সন্তান কোনওভাবে ভুক্তভোগী হোক”।

আরও পড়ুন- মা হলেন দিয়া মির্জা, জন্মের পরই সন্তান আইসিইউ-তে, হৃদয় বিদারক খবর জানালেন অভিনেত্রী

যশের সঙ্গে নিজের সম্পর্কের সমীকরণ সম্পর্কে মধুমিতা বলেন, “যশের সঙ্গে সম্পর্ক নিয়ে আমার ও নুসরতের মধ্যে একটাই পার্থক্য, আর তা হল একটা রিল ও অন্যটা রিয়েল। এবার পাঠকরাই ঠিক করুক, তারা কোন সম্পর্কটা বেশি আপন করে নেবেন”।

You might also like
Comments
Loading...