সব খবর সবার আগে।

‘দয়া করে এভাবে মদের প্রোমোশন করবেন না’, মদের বিজ্ঞাপন শুট করে নেট দুনিয়ায় ট্রোলড মধুমিতা

‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের সেই সাদাসিধে, চঞ্চল পাখি এখন ডানা ঝাপ্টিয়ে উড়তে শিখেছে। নিজের গতানুগতিক সাজপোশাক ছেড়ে এখন রীতিমতো বোল্ড অবতারে নিজেকে গড়ে তুলেছে। একের পর এক হট ছবি দিয়ে সে এখন প্রতিনিয়ত নেট দুনিয়া কাঁপাচ্ছে। হ্যাঁ, ঠিকই ধরেছেন অভিনেত্রী মধুমিতা সরকারের কথাই হচ্ছে। তিনি এখন টলিপাড়ার বেশ জনপ্রিয় মুখ। তরুণ প্রজন্মের স্টাইল আইকন।

সোশ্যাল মিডিয়ায় পেইড প্রোমোশনের জন্য নানান ছবি পোস্ট করে থাকেন তারকারা। ছবিতে এর উল্লেখও থাকে। সেই রকমই একটি পেইড প্রোমোশনের ছবি পোস্ট করে নেট মাধ্যমে ট্রোলের শিকার হলেন মধুমিতা।

আরও পড়ুন- খুঁটিপুজোয় এসে মা দুর্গাকে সোনার মাস্ক পরালেন গায়িকা অদিতি মুন্সি, নেট দুনিয়ায় ট্রোলের শিকার তৃণমূল বিধায়ক

সম্প্রতি, অভিনেত্রী একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাঁকে দেখা গিয়েছে জানলার বাইরের দিকে তাকিয়ে থাকতে। আর তাঁর পাশে রাখা একটি মদের বোতল ও কাঁচের গ্লাস। এই ছবি দিয়ে মধুমিতা ক্যাপশন দেন, “এই সন্ধ্যা বেশ অন্যরকম। শান্ত-মায়াবী। আপনাকে বাধ্য করে আপনি যা করছেন, যা বাদ দিয়ে বাইরের দিকে তাকিয়ে থাকতে……”। এই পোস্ট ঘিরেই শুরু হয়েছে ট্রোলিং।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

অনেকেই মধুমিতাকে বলেছেন যে এভাবে মদের প্রোমোশন যেন তিনি না করেন। অনেকের মত, তাঁর মতো অভিনেত্রীর জন্য এমন বিজ্ঞাপন শোভা পায় না। আবার অনেকেই মধুমিতাকে সমর্থনও করেছেন। অনেকেরই বক্তব্য, রাস্তায় প্রকাশ্য দোকানে মদ বিক্রি হতে পারে, তা হোম ডেলিভারি হতে পারে। তাহলে অভিনেত্রী মদের বিজ্ঞাপন করতে পারবেন না কেন?

আপাতত মধুমিতার কেরিয়ার গ্রাফ বেশ শীর্ষে। নিজের অভিনয় ও সৌন্দর্য দিয়ে সকলের মন জয় কত্রে নিয়েছেন তিনি। যশ দাশগুপ্তের সঙ্গে জুটি বেধে ‘ও মন রে’ মিউজিক ভিডিয়োর শ্যুটিং সেরেছেন সম্প্রতি। প্রাকাশ পেয়েছে ফার্স্ট লুক পোস্টারও। মধুমিতা এই পোস্টার শেয়ার করে অনুরাগীদের উদ্দেশে বার্তা দেন, “আমরা ফিরছি আবার একসাথে শুধু আপনাদের জন্য”। আবার অন্যদিকে যশ জানান- “ভালোবাসা ফিরিয়ে আনছে আমাদের একসঙ্গে আরও একবার”।

আরও পড়ুন- নতুন সাফল্য উষসীর জীবনের, ডক্টরেট ডিগ্রী অর্জন করলেন অভিনেত্রী

মধুমিতাকে শেষবার পর্দায় দেখা যায় সৌরভ দাসের সঙ্গে জুটি বেঁধে ‘চিনি’ ছবিতে। মা- মেয়ের সম্পর্কের রসায়ন নিয়ে তৈরি এই ছবি। কিছুদিন আগেই আবার সৌরভের সঙ্গেই মধুমিতার ঘনিষ্ঠতা নিয়ে গুঞ্জন উঠেছিল।

You might also like
Comments
Loading...