সব খবর সবার আগে।

করণ জোহর চোর! বিস্ফোরক অভিযোগ আনলেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক মধুর ভান্ডরকর

করণ জোহর আর বিতর্ক, এরা যেন একে অপরের পরিপূরক। দুটো শব্দ যেন আলাদা হতেই চায় না। প্রতিনিয়ত কিছু না কিছু বিতর্কে জড়িয়ে পড়েন প্রযোজক-পরিচালক করণ জোহর। কিছুদিন আগেই অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে স্বজনপোষণের অভিযোগ আনা হয় তার উপর। একের পর এক অভিযোগ আসতে থাকে তার দিকে। এমনকি, সুশান্তের অনুরাগীরা করণ জোহরকেই অভিনেতার মৃত্যুর জন্য দায়ী করে। সেই বিতর্ক শেষ না হতেই ফের আরও এক বিতর্কে নাম জড়াল করণের। করণের বিরুদ্ধে ওয়েব সিরিজের নাম ‘চুরি’ করার অভিযোগ আনলেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক মধুর ভান্ডরকর।

জানা যায়, ২০১৬ সালে ‘বলিউড ওয়াইভস’ মানে একটি সিনেমার কথা ঘোষণা করেছিলেন মধুর ভান্ডরকর। সেই সময় সিনেমার কাজ শুরু না হলেও সম্প্রতি সে সিনেমার কাজ চলছে। কিন্তু ইতিমধ্যেই, করণ জোহর নিজের প্রযোজনা সংস্থা থেকে একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করছেন। সেই ওয়েব সিরিজের নাম “ফ্যাবুউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস”।

এই নাম নিয়েই আপত্তি জানিয়েছেন মধুর ভান্ডরকর। তার ছবির নাম সামান্য বদলে এই ওয়েব সিরিজের নাম রাখা হয়েছে বলে তিনি জানান। এমনকি, করণের ওয়েব সিরিজের নাম বদল করতেও অনুরোধ করেছেন পরিচালক। টুইট করে তিনি লেখেন, “প্রিয় করণ জোহর, আপনি ও অপূর্ব মেহতা, আমার কাছে ‘বলিউড ওয়াইভস’ নামটি চেয়েছিলেন, কিন্তু আমি তাতে রাজি হইনি কারণ এখন আমার প্রজেক্টটির কাজ চলছে। তারপর আমার ছবির নামটিই রদবদল করে নিজেদের ওয়েব সিরিজে ব্যবহার করেছেন আপনারা, এটা নৈতিকভাবে অন্যায়। দয়া করে আমার প্রজেক্টের ক্ষতি করবেন না। আমি অনুরোধ করছি, আপনাদের সিরিজের নামটি পাল্টান”।

এই নিয়ে বিতর্কের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। নেট জনতার অনেকেই ফের প্রতিবাদে সরব হয়েছেন করণ জোহরের বিরুদ্ধে। এমন অনৈতিক কাজ করে যে তিনি ভুল করেছেন, তা অনেকেই বলছেন। এই নিয়ে করণ জোহরকে ট্রোল করতেও ছাড়েন নি নেটাগরিকরা।

প্রসঙ্গত, আগামী ২৭শে নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘ফ্যাবুউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ নামের ওয়েব সিরিজটি। ট্রেলারে দেখা গিয়েছে সোহেল খানের স্ত্রী সীমা খান, সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর, চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে, সমীর সোনির স্ত্রী তথা অভিনেত্রী নীলম কোঠারিদের। অতিথি শিল্পীর ভূমিকায় এক ঝলক দেখা গিয়েছে শাহরুখপত্নী গৌরী খানকেও। গ্ল্যামার দুনিয়া, চাকচিক্য জীবন, এসবের বাইরে বলিউড তারকাদের স্ত্রীদের জীবনের সমস্যা, জটিলতা নিয়ে কথা বলবে এই নতুন ওয়েব সিরিজ। তারকা পত্নীদের ব্যক্তিগত জীবন, পরিবার, পেশা, সন্তান, এইসবেরই বাস্তব কাহিনী উঠে আসবে ‘ফ্যাবুউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এর মাধ্যমে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...