সব খবর সবার আগে।

India Lockdown: আবার ‘ইন্ডিয়া লকডাউন’!

ভারতে যে ঘটনাই ঘটুক না কেন‌ও, ভারতীয় সিনেমা দৌলতে সবকিছুই সেলুলয়েডের পর্দা পর্যন্ত পৌঁছে যায়। আর এবার করোনাভাইরাস এর জেরে হাওয়া লকডাউন-এর ওপর চিত্র পরিচালনা করছেন প্রখ্যাত পরিচালক মধুর ভান্ডারকর।

মধুর বরাবরই বাস্তব নিয়ে সিনেমা করতে বেশি ভালোবাসেন। তাঁর বেশিরভাগ সিনেমাতেই সমকালীন বাস্তব উঠে এসেছে। দেখা দিয়েছে সমাজের অন্ধকারতম দিক।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই পরিচালক আজ তাঁর আসন্ন ছবি ‘ইন্ডিয়া লকাডাউন’-এর কাস্টিং ঘোষণা করলেন পরিচালক। টুইটারে পোস্ট করলেন ছবির পোস্টার।

জানা যাচ্ছে এপিডেমিক বা মহামারীর জন্য হ‌ওয়া গোটা লকডাউনের সময়কার বিভিন্ন পরিস্থিতিই এই ছবির উপজীব্য। ‘ইন্ডিয়া লকাডাউন’-এ অভিনয় করছেন প্রতীক বব্বর, অহনা কামরা, শ্বেতা বাসু প্রসাদ, প্রকাশ বেলাওয়াড়ি, জারিন শিহাব, আয়েশা আমিন প্রমুখ।

ছবির প্রথম পোস্টার শেয়ার করে মধুর লেখেন, ‘আগামী সপ্তাহ থেকে ফিল্ম ‘ইন্ডিয়া লকাডাউন’-এর শুটিং শুরু হবে। এই রইল পোস্টার। ভালবাসা দেবেন।’

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...