বিনোদন

জন্মদাত্রী মা মুসলিম রক্ষিতা, সোনি রাজদানকে বিয়ে করতে নিজেও মুসলিম ধর্ম গ্রহণ করেন মহেশ ভাট

বিজ্ঞাপন

সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু রহস্যের তীব্রভাবে নাম জড়িয়েছে বলিউডের প্রযোজক পরিচালক মহেশ ভাটের। সুশান্তের চর্চিত বান্ধবীরা চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের ঘনিষ্ঠ এবং দৃষ্টিকটু সম্পর্ক চলে এসেছে প্রকাশ্যে, যা নিয়ে গোটা দেশে পড়ে গিয়েছে হইচই। যদিও বলিউড নায়িকাদের সঙ্গে অশ্লীল ঘনিষ্ঠতা মহেশ ভাটের জীবনে নতুন কিছু নয়। এর আগেও বহু নায়িকার সঙ্গে তার নাম জড়িয়েছে এমনকি নিজের প্রথম পক্ষের কন্যা পূজা ভাটের সঙ্গে তার চুম্বনরত অবস্থায় ছবি রীতিমতো বিতর্ক সৃষ্টি করেছিল একসময়।

বিজ্ঞাপন

মহেশ ভাটের মা ছিলেন মুসলিম এবং তিনি মহেশ ভাটের বাবার রক্ষিতা ছিলেন। মহেশ ভাটের বাবা-মার মধ্যে কোন বৈবাহিক সম্পর্ক কোনদিনও স্থাপন হয়নি সেই জন্যেই অনেকে বলে থাকেন যার প্রভাব মহেশের নিজের জীবনে পড়েছে। মহেশ ভাট নিজেও কিন্তু একজন ধর্মান্তরিত মুসলিম। যার কারণ অভিনেত্রী সোনি রাজদান যিনি নিজে আলিয়া ও শাহিন এর মা।

বিজ্ঞাপন

কলেজে পড়াকালীন মহেশ ভাট লরিয়ান গাইড নামে এক মহিলার প্রেমে পড়েন এবং তাকে বিয়ে করে তার নাম রাখেন কিরণ ভাট। এই কিরণ ভাটই পূজা ভাট এবং রাহুল ভাটের মা। ততদিনে মহেশ ভাটের জীবনে পারভিন ববি চলে এসেছেন। যে কারণে কিরণের সঙ্গে মহেশের দূরত্ব বাড়তে থাকে। পরবর্তীকালে মহিষের আলাপ হয় সোনি রাজদান এর সঙ্গে। সোনির প্রেমে হাবুডুবু খেতে থাকেন মহেশ। কিন্তু কিরণকে ডিভোর্স দিতে মহেশ ভাট রাজি ছিলেন না কারণ তার ধারণা ছিল এর খারাপ প্রভাব পূজা ও রাহুলের ওপর পড়বে। এরপর বন্ধুদের পরামর্শে মহেশ ও সোনি দুজনেই ইসলাম ধর্মে ধর্মান্তরিত হন। এর ফলে তাদের বিয়ে করতে আর কোন বাধা থাকে না। মহেশের নতুন নাম হয় আশরাফ ভাট এবং সোনি রাজদানের নাম হয় সাকিনা।

বিজ্ঞাপন

১৯৮৬ সালে মুম্বাইয়ের তাজ হোটেলে অল্প কয়েকজন এর উপস্থিতিতে তাদের বিবাহ সম্পন্ন হয়। এরপর জন্ম নেন শাহিন ও আলিয়া। কিরণ এই ঘটনায় প্রথমে তীব্র আঘাত পেল পরবর্তীকালে দেখা যায় যে সবকিছুই ঠিকই চলছে, দুই পক্ষকে নিয়েই সুখে সংসার করছেন মহেশ ভাট! যদিও এর পরেও নবাগতা নায়িকা দের সঙ্গে মহেশ ভাটের ঘনিষ্ঠতা লেশমাত্র কমেনি বলে জানাচ্ছে ওয়াকিবহাল মহল। মাঝে জিয়া খানের সঙ্গে তার অতিরিক্ত ঘনিষ্ঠতা চোখে পড়েছিল সকলের, যার ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে।

বিজ্ঞাপন

এই তালিকায় নবতম সংযোজন হলেন রিয়া চক্রবর্তী, যার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ছবি এবং ভিডিও ভাইরাল তো হয়েইছে, সেইসঙ্গে প্রকাশ্যের চেয়ে তাদের অস্বস্তিকর হোয়াটসঅ্যাপ বার্তালাপ। যদিও মহেশের হয়ে মাঠে নেমেছেন সোনি রাজদান ও পূজা ভাট তবে মহেশ ভাটকে যে কেউই আর সুনজরে দেখছেন না তা সোশ্যাল মিডিয়ায় সম্প্রতিকালে চোখ রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading