বিনোদন

করিশ্মার বাড়ি ঢোকার মুখেই মুখ থুবড়ে পড়ছিলেন মালাইকা, ‘পার্টির আগেই মা’তা’ল নাকি’, কটাক্ষ নেটিজেনদের

এখন গোটা বলিউড পার্টির মুডে। সদ্যই গিয়েছে বড়দিন। আর মাত্র দু’দিন পরই নতুন বছর আসছে। এই সময়টা পার্টি করে আনন্দের সঙ্গেই কাটাচ্ছেন বলি তারকারা। কেউ কেউ পাড়ি দিচ্ছেন বিদেশে তো কেউ আবার বন্ধুর বাড়ি না নিজের বাংলোতে দিচ্ছেন পার্টি।

এবারের নিউ ইয়ারে করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, মালাইকা অরোরা, অমৃতা অরোরা অর্থাৎ করিনার গোটা গার্ল গ্যাং মুম্বইতেই রয়েছেন। ক্রিসমাস সকলেই নিজের পরিবারের সঙ্গে কাটিয়েছেন।

তবে এরপর দিনই তাদের দেখা গেল একে অপরের সঙ্গে। বড়দিনের পরদিনই নিজের বাড়িতে পার্টি দিলেন করিশ্মা। সেখানে করিনা, মালাইকা, অমৃতা ছাড়াও উপস্থিত ছিলেন অর্জুন কাপুর।

এদিন করিশ্মার বাড়ির বাইরের একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে যে গাড়ি থেকে নামতে গিয়ে বেসামাল হয়ে পড়লেন মালাইকা। আর একটু হলেই তিনি পড়ে যেতেন। তবে পাশের এক ব্যক্তি সামলে নেন। এই ভিডিও নিয়েই শুরু হয়েছে জোর চর্চা। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের প্রশ্ন, “পার্টি করার আগেই মা’তা’ল ছিল নাকি”?

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এই ভিডিওতে এও দেখা গিয়েছে যে সেখানে উপস্থিত পাপারাৎজিরদের মালাইকা জানান যে পার্কিং প্লেসে ঢালের জন্যই তিনি ব্যালেন্স হারান। পরে নিজেকে সামলে নিয়ে বেশ হাসিমুখেই পোজ দেন মালাইকা।

বড়দিন তিনি কাটিয়েছিলেন মায়ের সঙ্গে। ছেলে আরহানকে নিয়ে সেখানে পৌঁছন তিনি। সেখানে উপস্থিত ছিলেন স্বামী ও দুই সন্তান-সহ অমৃতা অরোরাও। ছিলেন মালাইকার প্রেমিক অর্জুনও।

উল্লেখ্য, করণ জোহরের বাড়ি থেকে পার্টি করে ফেরার পরই করোনা আক্রান্ত হন করিনা কাপুর খান ও অমৃতা অরোরা। এই কারণেই করোনা থেকে সেরে ওঠার আনন্দও একসঙ্গেই পালন করলেন তারা।

Related Articles

Back to top button