বিনোদন

অন্তর্বাস ছাড়াই নিজের পোষ্যকে নিয়ে মুম্বইয়ের রাস্তায় হাঁটতে বেরোলেন মালাইকা, ছবি ধরা পড়ল পাপারাৎজির ক্যামেরায়

বয়স যে কেবল একটা সংখ্যামাত্র তা প্রতি মুহূর্তে বুঝিয়ে দেন এই হট অভিনেত্রী-মডেল। বয়স এদিকে ৪৭ পেরোলেও তাঁকে দেখে তা একেবারেই বোঝার উপায় নেই। এখনও সবরকম অবতারে তিনি অন্যনা। সবরকম পোশাকে নিজেকে অসাধারণ রূপে মেলে ধরেন বলিউডের ‘মুন্নি’ ওরফে মালাইকা অরোরা।

সৌন্দর্যের সঙ্গে সঙ্গে নিজেকে ফিট রেখেছেন মালাইকা। তাঁকে দেখে এখনও পুরুষের হৃদয়ে ঝড় বয়ে যায়। যে কোনও কমবয়সী নবাগতা নায়িকাকে সেক্স অ্যাপিলের দিক দিয়ে বলে বলে ছয় গোল দেবেন তিনি। মাঝেমধ্যেই চাইতে না চাইতেও পাপারাৎজির ক্যামেরার মুখোমুখি হতে হয় তাঁকে। সে তাঁর জিম লুক হোক বা কোনও পার্টি লুক, সবেতেই ঝরে পড়ে তাঁর গ্ল্যামার।

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

সম্প্রতি, মালাইকা তাঁর প্রিয় পোষ্যকে নিয়ে হাঁটতে বেড়িয়েছিলেন। মুম্বই নগরীতে রাস্তার মধ্যেই তাঁকে ক্যামেরাবন্দি করল পাপারাৎজি। ছবিতে মালাইকাকে দেখা গিয়েছে সম্পূর্ণ মেকআপহীন অবস্থায়। পরনে ঢিলেঢালা সোয়েট টপ আর ট্রাউজার, মুখে কালো মাস্ক ও চুল এলোমেলোভাবে ক্লিপ দিয়ে বাঁধা। তবে মুশকিলটা হল অন্য জায়গায়। পোশাকের উপর দিয়েই বেশ স্পষ্ট মালাইকার স্তনের গঠন। তা ধরাও পড়েছে পাপারাৎজির ক্যামেরায়। অন্তর্বাস ছাড়াই তিনি পোষ্যকে নিয়ে হাঁটতে বেড়িয়েছেন। তবে কে তাঁকে খেয়াল করল না করল, এ নিয়ে তাঁর কিছু যায়ই আসে না।

 

View this post on Instagram

 

A post shared by ❤MALAIKA ARORA ❤ (@malaika.lovers)

এই বয়সেও মালাইকা এখনও নিজেকে যেভাবে ধরে রেখেছেন, তাতে করে তাঁর বয়স অনুমান করা খুবই কঠিন। ছিপছিপে গড়ন হলেও তাঁর শরীর বেশ সুডোল। বর্তমানে তাঁকে কোনও ছবিতে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে তাঁর অবাধ বিচরণ। স্বামী আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর এখন অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। দু’জনেই তাদের সম্পর্কের কথা স্বীকারও করেছেন। বর্তমানে অর্জুনের সঙ্গে লিভ-ইন সম্পর্কেই রয়েছেন মালাইকা।

Related Articles

Back to top button