সব খবর সবার আগে।

দীপিকা-ভিকি কৌশলের বিরুদ্ধে এনসিবিতে মাদক সেবনের অভিযোগ দায়ের করলেন এই বিধায়ক!

এবার বলিউডের মাদকচক্রে জড়িয়ে গেল রাজনৈতিক তরজা। মাদক সেবনের (Drug) অভিযোগে এনসিবিতে (NCB) দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), ভিকি কৌশলের (Vicky Kaushal) বিরুদ্ধে শিরোমণি অকালি দলের সাবেক বিধায়ক মনজিন্দর সিংহ সিরসা (Manjindar Singh Sirsa) অভিযোগ দায়ের করলেন। ফলে স্পষ্টতই বিপাকে বলিউডের একটি বড় অংশ।

এই সিরসাই কিছুদিন আগে বলিউড প্রযোজক-পরিচালক করণ জোহরের বাড়ির পার্টির ভিডিও শেয়ার করেছিলেন। ভিডিওটি অবশ্য বছরখানেকের পুরনো। সেখানে দীপিকা পাডুকোন, ভিকি কৌশল, মালাইকা অরোরা, বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, এবং শহীদ কাপুর, মীরা রাজপুতকে প্রায় নেশাগ্রস্ত অবস্থায় দেখা গিয়েছিল। এমনকি ভিকি কৌশলের কাছে সাদা কন্টেনার জাতীয় কিছু একটি ছিল।

এবার সেই ভিডিও নিয়েই তদন্তের জন্য এনসিবির দ্বারস্থ হলেন এই বিধায়ক। ইতিমধ্যেই এনসিবির তরফ থেকে জানা গিয়েছে, আদালতকে অপরাধ কমিশনের জন্য ব্যবহার করার অনুমতি দেওয়া হয়েছে।’ এনসিবি প্রধান রাকেশ আস্তানার সঙ্গে সিরসা সাক্ষাত করেছেন এবং ভিডিওটির তদন্ত শুরু করতে বলেছেন।

কিন্তু করণ রাজীভ মাসান্দের সঙ্গে সাক্ষাৎকারে বলেছিলেন, তাঁর পার্টিতে কেউ মাদক গ্রহণ করছে না।যে সমস্ত তারকাকে এই ভিডিওতে দেখা যাচ্ছে তারা সপ্তাহের পর সপ্তাহ কঠোর পরিশ্রম করে তারপর একটু ভালো সময় কাটাচ্ছিলেন আমার পার্টিতে। এই ভিডিওটিতে যদি কিছু থেকে থাকে তবে আমি বোকা নই যে সেটা প্রকাশ করব, বলেছিলেন করণ জোহর। ভিকি কৌশলের কাছে যে সাদা কন্টেনার জাতীয় কিছু দেখা যাচ্ছে বলে অভিযোগ উঠেছে সেটাকে তিনি আলোর প্রতিবিম্ব বলে উল্লেখ করেছিলেন।

এছাড়াও করণের মা নাকি এই ভিডিওর পাঁচ মিনিট আগেই তাদের সঙ্গে বসে ছিলেন। তারা একটি সুখী সামাজিক পরিবারের মতো ছিলেন এবং ভালো খাবার আর মিউজিক উপভোগ করছিলেন। তাই এখানে মাদক সেবনের কোন প্রশ্নই ওঠে না। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় এনসিবি এখনো পর্যন্ত কুড়ি জনকে গ্রেফতার করেছে। এখন এই বিধায়কের অভিযোগের পর এনসিবি কী পদক্ষেপ নেয় সে দিকেই অধীর আগ্রহে তাকিয়ে আছে গোটা ভারত।

You might also like
Comments
Loading...
Share