বিনোদন

নতুন ফোন কিনে বিপাকে মিমি, ডিলিট হয়ে গেল ৭০০০ ছবি, অ্যাপেল কোম্পানির কাছে সাহায্য চেয়ে কটাক্ষের মুখে অভিনেত্রী

সদ্যই কিনেছিলেন নতুন আইফোন। কিন্তু তাতেই বিপত্তি বারল তারকা-সাংসসদ মিমি চক্রবর্তীর। এক্লাখের বেশি দামী ফোন থেকে উড়ে গেল প্রায় ৭০০০ ছবি।, এর জেরে মাথায় হাত অভিনেত্রীর। ছবির সঙ্গে জড়িয়ে থাকা সমস্ত পুরনো স্মৃতিও ধুয়ে মুছে সাফ।

আজ, বুধবার সকালে তৃণমূলের তারকা সাংসদ টুইটারের দেওয়ালে লেখেন, “৭০০০ ছবি, ৫০০টা ভিডিও… সবকিছু ডিলিট হয়ে গিয়েছে গ্যালারি থেকে। আমি জানি না কী করব! কাঁদব না আরও জোরে কাঁদব”। এরপর আইফোনের নির্মাতা সংস্থা Apple কর্তৃপক্ষকে ট্যাগ করে সাহায্য প্রার্থনা করেন মিমি। তিনি এও জানান যে ছবিগুলি ফিরে পাওয়ার সবরকম চেষ্টা করে ব্যর্থ হয়েছেন তিনি। পাশাপাশি এও জানিয়েছেন, তিনি অত্যন্ত মর্মাহত এই ঘটনায়।

গত সেপ্টেম্বর মাসে আইফোন ১৩ লঞ্চ হয়েছে ভারতের বাজারে। সেই সময়ই এই ফোন কেনেন মিমি। সেই খবরটি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। টলি তারকাদের মধ্যে ফলোয়ারদের সংখ্যার নিরিখে সবথেকে এগিয়ে রয়েছেন মিমিই।

এই তারকার পোস্ট দেখে অনেকেই পরামর্শ দিয়েছেন। কেউ লিখেছেন, ‘iCloud’ ছবিগুলো পাওয়া যাবে। আবার কেউ নির্দিষ্ট পদ্ধতি বলেছেন, কোন উপায়ে ছবি ফিরে পাওয়া যেতে পারে। তবে বহু নেটিজেনই মিমিকে ট্রোল করেছেন এই বিষয়টি নিয়ে।

নেটিজেনদের একাংশ মিমির এই ঘটনা নিয়ে তাঁকে প্রশ্নের মুখে দাঁড় করিয়েছেন। তাদের বক্তব্য, নিজের সংসদীয় এলাকায় যদি মিমি এরক্মি নজর দিতেন , তাহলে বোধ হয় খুব ভালো হত।

একজন লিখেছেন, “হাজারো মানুষ কাজ হারাচ্ছে, স্কুলে পড়াশোনার সুযোগ পাচ্ছে না, অনাহারে দিন কাটাচ্ছে। আর এমপি ম্যাডামের একমাত্র চিন্তা তাঁর ছবি আর ভিডিয়ো। টিকটক বা রিল ভিডিয়ো পোস্ট না করতে পেরে মনে ব্যাথা পাচ্ছে”।

Related Articles

Back to top button