সব খবর সবার আগে।

প্রাক্তন প্রেমিকের ছেলের জন্য উপহার পাঠালেন মিমি চক্রবর্তী! ছবি পোস্ট করলেন শুভশ্রী

সাধারণত সিরিয়াল থেকে সিনেমা কিংবা বাস্তব জীবন প্রাক্তন প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সঙ্গে আমাদের বনিবনা মোটেই হয় না। কিন্তু রাজ চক্রবর্তীর স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজের প্রাক্তন প্রেমিকা মিমি চক্রবর্তীর মধ্যে সম্প্রতি যে বন্ধন গড়ে উঠেছে তা হয়তো এই মিথকে ভেঙে দিতে পারে। আজ রাজ ও শুভশ্রীর পুত্র ইউভান চক্রবর্তীর জন্য মিষ্টি উপহার পাঠালেন মিমি। যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজে এবং শুভশ্রীর পোস্টকে আবার রিপোস্ট করেছেন মিমি স্বয়ং।

ইউভানের মিমি বলে মিমি চক্রবর্তী কে পরিচয় দিয়ে মিষ্টি পোস্টটি করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় যেখানে দেখা যাচ্ছে মিমি পাঠিয়েছেন নিউবর্ন বেবি বয় এর জন্য সাজানো গিফটের কিট। সেখানে রয়েছে নীল রঙের জামা, টেডি বিয়ার, টাওয়েল, বেবি পাউডার ক্রিম, খেলনা সহ অনেক কিছু! শুভশ্রীর করা পোস্টকে রি পোস্ট করে ক্যাপশন ইউভানকে অনেক আদর ও আশীর্বাদ জানিয়েছেন মিমি স্বয়ং।

গত ১২ই সেপ্টেম্বর মা হয়েছেন শুভশ্রী। সেই খবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিতে মিমি বলেছিলেন, “অনেক অভিনন্দন ও আদর। সেই কী বলেছিলাম মনে আছে…”‌মিমি ঠিক কী বলেছিলেন সেটা জানা না গেলেও মনে করা হচ্ছে যে শুভশ্রী যে পুত্র সন্তানের জন্ম দেবেন তা আগেভাগেই বলে দিয়েছিলেন মিমি। টলিউডের প্রথম সারির এই দুই নায়িকার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক দেখে খুশি হয়েছেন নেটিজেনরাও।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share