বিনোদন

এতদিন ধরে সকলের থেকে কোন কথা লুকিয়ে রেখেছিলেন মিমি? গোপন তথ্য ফাঁস করলেন অভিনেত্রী

মিমি চক্রবর্তী, নামটা সকলেরই চেনা। বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিতে মিমি চক্রবর্তী এখন সেরা অভিনেত্রী। তাঁর অভিনয় বরাবরই দর্শককে মুগ্ধ করেছে। কিন্তু জানেন কী, এতদিন অভিনেত্রী সকলের থেকে লুকোচ্ছিলেন একটি গোপন কথা।

মিমি এমনিতে ফিট থাকতেই পছন্দ করেন। মাঝেমধ্যেই ওয়ার্কআউটের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এর উপর তিনি খেতেও বেশ ভালোবাসেন। তাই খাওয়াদাওয়া ও শরীরচর্চা দুটোই সমান তালে বজায় রেখেছেন অভিনেত্রী।

আরও পড়ুন- টলানো যাচ্ছে না ‘মিঠাই’কে, ফের সেরা মোদক পরিবার! গুনগুন-সৌজন্যের বিচ্ছেদ কী দর্শক টানতে পারল?

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। নানান ছবি ও ভিডিও নিজের অনুরাগীদের সঙ্গে সবসময় শেয়ার করে নেন মিমি। তাঁর ছবি বা ভিডিও শেয়ার হতেই তা ভাইরাল হয়ে যায়। এবারও ফের একটি ভিডিও ভাইরাল হল মিমির।

এই ভিডিওতেই নিজের জীবনের বড় গোপন তথ্য ফাঁস করলেন মিমি। এই ভিডিওতে দেখা যাচ্ছে পিৎজা খাচ্ছেন মিমি। তিনি পিৎজা খেতে ভীষণ ভালোবাসেন, এটাই তাঁর জীবনের গোপন কথা। অবাক হচ্ছেন? যে মিমি এত ফিট, শরীরের দিকে এত নজর দেন আর তিনি কী না পিৎজা খাচ্ছেন। হ্যাঁ খাচ্ছেন, আর তা বেশ চেটেপুটেই খাচ্ছেন।

এই ভিডিও শেয়ার করে মিমি ক্যাপশন দেন, “গোপন কথা ১- পিৎজা হল জীবন”। এরপর যদিও তিনি আরও লেখেন, “জাঙ্ক ফুডের প্রোমোশন করছি না। আমিও এসব রোজ খাই না, শুধুমাত্র আমার চিট ডে-তেই খাই”।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

তবে মিমিকে এভাবে বেশ মজার সঙ্গে পিৎজা খেতে দেখে মজা পেয়েছেন তাঁর অনুরাগীরাও। কেউ কেউ তাদেরও ভালোবাসা জানিয়েছেন পিৎজার প্রতি। অন্যান্য ভিডিওর মতো মিমির এই ভিডিও-ও বেশ ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button