সব খবর সবার আগে।

রেজিস্ট্রি সারলেন অভিনেত্রী মিমি! সামাজিক বিয়ে কবে?

‘কখনও মেঘ কখনও বৃষ্টি’ ধারাবাহিকের সেই ছোট্ট মেয়ে বৃষ্টি। নিজের সাঁতারের জন্য প্রাণপণ চেষ্টা চালিয়ে গিয়েছিল যে মিষ্টি মেয়েটি, তাঁকে মনে আছে নিশ্চয়? বাংলার ঘরের সকল মা-কাকিমার একসময়ের পছন্দের পাত্রী ছিলেন সেই ছোট্ট বৃষ্টি ওরফে মিমি দত্ত।

সেই মিমি আজ অনেক বড়। ছোট্ট সেই মিষ্টি মেয়েটি আজ অনেক বেশি স্মার্ট। নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে আজ মিমি টেলিভিশন জগতের একটি অতি পরিচিত মুখ। অভিনয় করতে করতেই মিমি খুঁজে পান নিজের মনের মানুষকে। ২০১১ সালে রূপসী বাংলাতে ‘আলোর বাসা’ ধারাবাহিকের সময় প্রথম দেখা হয় ওম সাহানীর সঙ্গে। তখন সম্পর্কটা বিশেষ না এগোলেও ২০১৭ সালে জোরকদমে এগোতে থাকে এই সম্পর্ক। শুরু হয় ভালোলাগা, তারপর প্রেম।

এরপর ২০২১সালে রেজিস্ট্রি ম্যারেজ করে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মিমি ও ওম। তবে রেজিস্ট্রিতে খুব বেশি জাঁকজমক করেননি তারা। ঘরোয়া মাধ্যমেই একে অপরের প্রতি অঙ্গীকারবদ্ধ হলেন এই জুটি। এদিন মিমি সেজে উঠেছিলেন আগুনরঙা বেনারসিতে, সঙ্গে সোনার গয়না ও ওমের পরনে ছিল ধূসর রঙের বেনারসি কাজ করা পাঞ্জাবি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

নিজেদের রেজিস্ট্রির ছবি দুজনেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন তারা। মিমি ছবি শেয়ার করে লিখেছেন যে তারা মিস্টার ও মিসেস সাহানী হয়ে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। রেজিস্ট্রি হলেও তাঁদের সামাজিক বিয়ে হবে খুব শীঘ্রই। ওম বিহারী, কিন্তু বিয়ে হবে বাঙালি মতেই।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

ওম-মিমির সামাজিক বিয়ে সম্পন্ন হবে আগামী ৩ই ফেব্রুয়ারি। তবে তার আগে বিহারী রীতি মেনে মিমি বিয়ের পুজোপাঠ করবেন বলে জানা গিয়েছে। সেদিনও মিমির পরনে থাকবে লাল বেনারসি ও ওম পড়বেন ধুতি টোপর। তাদের বিয়ের খবর পাওয়া গেলেও, ওম ও মিমির রিসেপশন কোথায় হবে, তা এখনও সঠিক জানা যায়নি।

You might also like
Comments
Loading...