বিনোদন

TRP list: নম্বর কমে গেল মিঠাইয়ের,টিআরপি রেটিং চার্টে এতটা উপরে চলে এলো নতুন সিরিয়াল আলতা ফড়িং! সেরার সেরা কে?

প্রতি সপ্তাহে বাংলা সিরিয়ালের ভাগ্য নির্ধারণ হয় টিআরপি রেটিং চার্টের মাধ্যমে। প্রতি বৃহস্পতিবার বেরোয় বাংলা সিরিয়ালের টিআরপি রেটিং গুলো। বিগত কয়েক মাস ধরেই টিআরপি রেটিং চার্টে রাজত্ব চালিয়ে যাচ্ছে জি বাংলার ধারাবাহিকগুলো। তবে আজ বৃহস্পতিবার যে রেটিং চার্ট বেরোলো তা দেখে চোখ কপালে উঠবে আপনার কারণ সেখানে এখন রাজত্ব করছে স্টার জলসা।

প্রথমেই জানাই যে টিআরপি রেটিং চার্টে এখনো প্রথম স্থানে রয়েছে মিঠাই কিন্তু তার পয়েন্ট আগের থেকে কমে গেছে। মিঠাই পেয়েছে 10.2 নম্বর। তবে সেরা চমক দিয়েছে আলতা ফড়িং।সবে মাত্র 10 দিন হল সিরিয়াল শুরু হয়েছে এর মধ্যেই আলতা ফড়িং 9.2 নম্বর নিয়ে ধারাবাহিকের টিআরপি রেটিংয়ে চলে এসেছে তৃতীয় স্থানে! তাই বোঝাই যাচ্ছে মা-মেয়ের জীবন যুদ্ধের গল্প বেশ পছন্দ করছেন দর্শকরা। সেইসঙ্গে অভি আর উমার কাঁটা ভরা বিবাহিত জীবন দর্শক বেশ উপভোগ করছে তাই 9.3 নম্বর নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে উমা। অন্যদিকে চার নম্বরে নেমে গেছে খুকুমণি হোম ডেলিভারি। তার প্রাপ্ত পয়েন্ট 8.6।
ধুলোকণা সিরিয়াল থেকে লালন উধাও হলেও সিরিয়ালটি টিআরপি রেটিং চার্ট থেকে উধাও হয়ে যায়নি। পঞ্চম স্থান ধরে রেখেছে ধূলোকণা অন্যদিকে ষষ্ঠ স্থানে রয়েছে মন ফাগুন। নতুন সিরিয়াল গাঁটছড়াও রয়েছে ষষ্ঠ স্থানে। অন্যদিকে অপু সর্বজয়া যমুনা কোনমতে জায়গা ধরে রেখেছে প্রথম দশে।
আসুন দেখে নেওয়া যাক প্রথম 10 এর তালিকা:
মিঠাই- 10.2 (প্রথম)
উমা- 9.3(দ্বিতীয়)
আলতা ফড়িং- 9.2 (তৃতীয়)
খুকুমণি হোম ডেলিভারি- 8.6 (চতুর্থ)
ধুলোকণা- 8.2 (পঞ্চম)
মন ফাগুন- 8.1(ষষ্ঠ)
গাঁটছড়া- 8.1 (ষষ্ঠ)
আয় তবে সহচরী- 8.1 (সপ্তম)
পিলু- 7.8 (অষ্টম)
অপরাজিতা অপু- 7.7 (নবম)
যমুনা ঢাকি- 7.3 (দশম)
সর্বজয়া- 7.3 (দশম)

Related Articles

Back to top button