সব খবর সবার আগে।

সৃজিত-মিথিলার বাড়ি তারকাময়, গানে-সুরে জমজমাট আড্ডা!

ঋদ্ধি-সুরঙ্গনা সহ একঝাঁক তারকার সমাবেশ, জমে উঠল সৃজিত-মিথিলার বাড়ির আড্ডা
কয়েকজন তারকা একসঙ্গে এক জায়গায় জড়ো হওয়া মানেই এক উপভোগ্য পরিবেশ। আর তারা আবার যদি বাঙালি হন, তাহলে তো আর কথাই নেই। বাঙালি মানেই নির্ভেজাল আড্ডা, গল্প, গান, কবিতা, আর সর্বোপরি খাওয়াদাওয়া। কারণে হোক বা কোনও অছিলায়, আড্ডা সবসময়ই এক অন্য মাত্রা পায়। এমনই এক আড্ডায় বেশ কিছু তারকাদের দেখা মিলল পরিচালক সৃজিত মুখপাধ্যায়ের বাড়িতে।

সম্প্রতি, সৃজিতের বাড়িতে বসেছিল চাঁদের হাট। বেশ কিছু জনপ্রিয় মুখের দেখা মিলল এই আড্ডায়। গান, বাজনায় একেবারে জমজমাট পরিবেশ। এই আড্ডারই কিছু ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছিলেন রাফিয়াত রশিদ মিথিলা। জমজমাট এই আড্ডায় দেখা মিলল অভিনেতা ঋদ্ধি সেন, গায়িকা-অভিনেত্রী সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, অভিনেত্রী অনুসূয়া বিশ্বনাথন-সহ আরও বেশ কয়েকজনের। এই আড্ডারই বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে মিথিলা লেখেন, “ছোট্ট বন্ধুদের সঙ্গে”। আদ্দাতে গল্পের সঙ্গে সঙ্গে চলে ঋদ্ধির গীটার বাজানো ও সেই সুরে গলা মেলায় মিষ্টি সুরঙ্গনা। তাদের এই যুগলবন্দীর সঙ্গে হারমোনিকা বাজিয়ে তাল মেলাতে দেখা যায় সৃজিতকেও। সব মিলিয়ে এক অসামান্য পরিবেশের সৃষ্টি হয় যার ভিডিও দর্শকদের মুগ্ধ করে।

গান, বাজনা, আড্ডার সঙ্গে চলে দেদার খাওয়াদাওয়া। সেসব ছবিও কিন্তু রয়েছে সোশ্যাল মিডিয়ায়। আলিশান এই খাওয়াদাওয়ার মুহূর্তও শেয়ার করেছেন মিথিলা। এছাড়াও, এই আড্ডার ও খাওয়াদাওয়ার ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন ঋদ্ধিও। তারকাদের এই নির্ভেজাল আড্ডা দেখে মুগ্ধ হয়েছে নেট দুনিয়া। ছবি পোস্টের সঙ্গে সঙ্গেই ভেসে এসেছে সুন্দর সুন্দর মন ভালো করা কমেন্টসও।

প্রসঙ্গত, এই বছর পুজোতেও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বাড়িতে জমে উঠেছিল এরকমই এক বৈঠকী আড্ডা। সেসব আড্ডার নানান মুহূর্তও সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে শেয়ার করে নেন মিথিলা।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...