বিনোদন

খুব শীঘ্রই নিজের অভিনয় জীবন শুরু করতে চলেছে মিঠুন চক্রবর্তীর মেয়ে দিশানী

বিজ্ঞাপন

ডাস্টবিন থেকে তুলে এনে মিঠূন চক্রবর্তী দত্তক নিয়েছিলেন একরত্তি একটি কন্যা সন্তানকে, সেই মেয়েই খুব তাড়াতাড়ি বলিউডে নিজের কেরিয়ার গড়ার পথে মিঠুন চক্রবর্তী এমন একটা নাম যাকে ঘিরে বলিউড ও টলি ইন্ডাস্ট্রিতে উন্মাদনার অন্ত নেই। বলিউডে যেমন তিনি নিজের একের পর খেল দেখিয়েছেন ও এখনও দেখিয়ে আসছেন, তেমনি বাংলা ইন্ডাস্ট্রিতেও তাঁর অবদান কম নয়। ছবি থেকে শুরু করে রিয়্যালিটি শো-এর বিচারক, সব ক্ষেত্রেই তাঁর জুড়ি মেলা ভার।

বিজ্ঞাপন

এই তো গেল পেশাগত জীবন। তাঁর ব্যক্তিগত জীবনও যে কোনও সিনেমার থেকে কম কিছু নয়, তা সকলেরই অল্পবিস্তর জানা। জীবনে প্রেম ভালোবাসা, বিচ্ছেদ, গুঞ্জন সবই তাঁর জীবনকে এক টানটান উত্তেজনায় মুড়ে রেখেছে। বিয়ে হোক বা প্রেম, সবেতেই যেন এক একটি গল্প রয়েছে।

বিজ্ঞাপন

১৯৭৯ সালে কিশোর কুমারের প্রাক্তন স্ত্রী যোগিতা বালিকে বিয়ে করেন তিনি। এরপর তাদের ঘর আলো করে আসে তিন পুত্র সন্তান। পরে একটি কন্যা সন্তান দত্তক নেন মিঠুন। তাঁর নাম দিশানী চক্রবর্তী।

বিজ্ঞাপন

সূত্রের পাওয়া খবর অনুযায়ী, ১৯৯৩ সালে একটি বাচ্চাকে ডাস্টবিন থেকে উদ্ধার করে এক এনজিও সংস্থা। এরপর তাদের থেকেই সেই কন্যা সন্তানকে দত্তক নেন মিঠুন চক্রবর্তী ও তাঁর স্ত্রী যোগিতা। তিন ভাইয়ের আদুরে বোন দিশানী।

বিজ্ঞাপন

বর্তমানে দিশানী লস এঞ্জেলেসে ফিল্ম নিয়ে পড়াশোনা করছেন। যতটা সুন্দর তাকে দেখতে, ঠিক ততটাই স্টাইলিশ দিশানী। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। বেশ অল্প সময়ের মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছেন তিনি। কানাঘুষো শোনা যাচ্ছে যে খুব শীঘ্রই নাকি বলিউডে পা রাখতে চলেছেন মিঠুন কন্যা। কিন্তু তা কবে আর কোন ছবির মাধ্যমেই যে তিনি অভিনয় জীবন শুরু করবেন, তা এখনও স্পষ্ট নয়। তবে বাবার সঙ্গে ছোটো-বড় অনেক পার্টিতেই তাকে মাঝে মধ্যে দেখা যাচ্ছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading