সব খবর সবার আগে।

সামির সঙ্গে পোশাকহীন শরীরে ছবি পোস্ট করলেন হাসিন জাহান! মুহূর্তেই হল ভাইরাল

তিনি তথাকথিত সেলিব্রিটি না। কিন্তু তার কাজকর্ম তাকে সেলিব্রিটিরও একধাপ উপরে পাঠিয়ে দিয়েছে। ভারতীয় পেসার মহম্মদ সামির প্রাক্তন স্ত্রী হাসিন জাহানের কথা হচ্ছে। বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকতে ভালবাসা হাসিন সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এমন একটি ছবি যা নেট দুনিয়ায় রীতিমত হইচই ফেলে দিয়েছে।

সামির সঙ্গে টপলেস অবস্থায় একটি অন্তরঙ্গ ছবি তিনি পোস্ট করেছেন। এভাবেই লকডাউনে পুরনো ছিটিয়ে যাওয়া আগুনে আবার ঘি ঢেলে দিলেন হাসিন জাহান। শুরু হয়ে যায় জল্পনা, তবে কি আবার মিল হয়ে গিয়েছে সামি-হাসিনের? কিন্তু ছবির ক্যাপশন পড়ে ভুল ভাঙে সবার। ক্যাপশনে লেখা, “যখন তুমি কিছুই ছিলে না তখন আমি পবিত্র ছিলাম আজ যখন তুমি কিছু হয়ে গেলে তাই আমি অপবিত্র হয়ে গেলাম। মিথ্যের বোরখা দিয়ে সত্যকে কখনো ঢেকে রাখা যায় না কুমিরের কান্না দিয়ে খুব কম সময়ের জন্য পিঠ বাঁচানো যায়।” কারোর বুঝতে বাকি থাকে না, পোস্টের ইঙ্গিত সেই দু’বছর আগের গার্হস্থ্য হিংসার অভিযোগ। তবে এরকম অন্তরঙ্গ ছবি দিয়ে এরকম ক্যাপশন কেন, এই প্রশ্নই তুলছেন সবাই। অনেকেই মনে করছেন, আসলে অনেকদিন অ্যাটেনশন পাচ্ছেন না হাসিন। তাই লাইমলাইটে আসতেই এই হীন কাজ তিনি করেছেন।

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা পেসার মহম্মদ সামির পারিবারিক বিবাদ নতুন বিষয় নয়। স্ত্রী হাসিন জাহান এর সঙ্গে সম্পর্কের অবনতি, ঝামেলা এগুলি নিয়ে একসময় তোলপাড় হয়েছে ভারতীয় ক্রিকেট মহল, সংবাদমাধ্যম থেকে গোটা দেশ। এমনকি তার বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে সোশ্যাল মিডিয়ায় সহ সংবাদ দুনিয়ায় ঝড় তুলেছিলেন হাসিন। বিবাহ বহির্ভূত সম্পর্ক, বৈবাহিক ধর্ষণ এবং শারীরিক অত্যাচারের অভিযোগ এনেছিলেন তার ওপর। এর জল গড়িয়েছে আদালত পর্যন্ত। সেই মামলা এখনও বিচারাধীন।

তার মাঝে এই ছবি পোস্ট করে হাসিন আবার বিতর্ক সৃষ্টি করে ফেমাস হতে চাইছেন বলেই মত অধিকাংশ নেটিজেনদের।

You might also like
Leave a Comment