সব খবর সবার আগে।

টিআরপি খেলায় ফের শীর্ষে মোহর, পিছিয়ে রইলেন রানীমা

এমনিতে রানীমাকে নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা কম থাকে না। ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকটি শুরুর দিন থেকেই দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে। টিআরপি-এর ইঁদুর দৌড়েও বরাবরই উপরের দিকেই থাকেন রানীমা। মাঝে মধ্যে একটু উনিশ-বিশ তো লেগেই থাকে। গত তিন সপ্তাহ ধরে ‘করুণাময়ী রাণী রাসমণি’ একেবারে টিআরপির শীর্ষে থেকেছে। তবে এই সপ্তাহের ছবিটা খানিক আলাদা।

গত তিন সপ্তাহের রানীমার রেকর্ড ভেঙে শীর্ষস্থান দখল করে নিল ‘মোহর’। এখন এই ধারাবাহিকে চলছে শঙ্খের বিয়ের পালা। সেই বিয়েই বাজিমাত করল এই সপ্তাহে। টানটান উত্তেজনার এই বিয়ের পরিস্থিতিই এই ধারাবাহিককে পৌঁছে দিল শীর্ষ স্থানে। দ্বিতীয়তে নেমে এলেন রানীমা। তবে ফারাক যে খুব বেশী তা নয়, যৎসামান্য। ‘মোহর’-এর টিআরপি রেটিং ১০.৭, এদিকে ‘করুণাময়ী রাণী রাসমণি’-এর টিআরপি রেটিং ১০.৫। ফারাক মাত্র ০.২ এর। কিন্তু তাও, শীর্ষস্থানের মান আলাদা।

অন্যদিকে, পিছিয়ে নেই গুনগুনও। কারণ টিআরপি-এর দিক দিয়ে ‘খড়কুটো’ নিজের ঝুলিতে পুরেছে ১০.৪। এই কারণে টিআরপি-এর দৌড়ে তার স্থান তৃতীয়। গুনগুনের বিয়ের তোড়জোড়ই এই ফলাফলের কারণ। এদিকে ৯.৭ রেটিং নিয়ে যৌথভাবে চতুর্থ স্থান দখল করে নিয়েছে ‘কৃষ্ণকলি’ ও ‘সাঁঝের বাতি’। ‘কৃষ্ণকলি’-তে ১৮ বছরের টাইম লিপ দেখানো হচ্ছে। অনেকদিন পর এই ধারাবাহিক আবার টিআরপির দৌড়ে সামিল হয়েছে। সুতরাং, টাইম লিপ যে নিজের খেল দেখিয়েছে তা বলাই বাহুল্য। এই সপ্তাহে ‘শ্রীময়ী’ আবার রয়েছে পঞ্চম স্থানে। শ্রীময়ী-রোহিত-অনিন্দ্য-জুনের সম্পর্কের জের এখনও জিইয়ে রেখেছে এই ধারাবাহিককে। এই সপ্তাহে তাদের টিআরপির ঝুলিতে রয়েছে ৮.৯ রেটিং। এরপর দর্শক আবার কাকে কোন জায়গায় স্থান দেয়, তা পরের সপ্তাহের টিআরপি রেটিংই জবাব দেবে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...