সব খবর সবার আগে।

“বলিউডে আর কাজ পাব কিনা জানিনা”, স্বজনপোষণ নিয়ে এবার মুখ খুললেন গায়িকা মোনালি ঠাকুর

তাঁর সুরেলা কন্ঠে মাতোয়ারা গোটা ভারত। ইয়ে মোহ মোহ কে ধাগে ই হোক কিংবা সাওয়ার লু, কোকিল কন্ঠী এই গায়িকা নিজের গান দিয়ে মজিয়ে রেখেছেন আপামর ভারতবাসীকে। কিন্তু এই মিষ্টতাই এবার বদলে গেল প্রতিবাদী স্বরে।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পরে বলিউডে এখন চর্চার বিষয় স্বজনপোষণ বা নেপোটিজম। বি-টাউনের আলোর তলা যে কতটা অন্ধকারে লুকিয়ে আছে তা ধীরে ধীরে প্রকাশ্যে আসছে। আর তা আনছেন এই গ্ল্যামারাস টাউনের সদস্যরাই। ইতিমধ্যে মুখ খুলেছেন অনুভব কাশ্যপ, সোনু নিগম, কঙ্গনা রানাওয়াত, পায়েল রোহাতগি। এবার বলিউডে নিজের প্রিয় লোকেদের কাজ পাইয়ে দেওয়ার বিষয়ে মুখ খুললেন গায়িকা-অভিনেত্রী মোনালি ঠাকুর।

দিন কয়েক আগে এক ভিডিও বার্তায় সোনু নিগম বলেন সুশান্ত সিং রাজপুত এর মত মিউজিক ইন্ডাস্ট্রির কোনো গায়কও আত্মঘাতী হতে পারেন। তারপরই আরও একটি ভিডিওতে তিনি সরাসরি তীর ছোঁড়েন টি সিরিজ কোম্পানির চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর ভূষণ কুমারের বিরুদ্ধে। তাকে মিউজিক ইন্ডাস্ট্রির মাফিয়া বলে সোনু নিগম।

এবার একই অভিযোগ করলেন মোনালি। তিনি সাফ জানালেন এই ইন্ডাস্ট্রির ব্যবহারে তিনি অসন্তুষ্ট। তাই বেরিয়ে যাবেন এই ইন্ডাস্ট্রি থেকে। ইন্ডাস্ট্রিতে কাউকে ঠিকমতো পারিশ্রমিক দেয়া হয় না। তাছাড়া এখানে গায়ক-গায়িকারা টাকা পান না। টাকা পায় মিউজিক কোম্পানিগুলোই।

একটা সিনেমার গান করলে তার পারিশ্রমিক কবে পাওয়া যাবে তার কোন ঠিক ঠিকানা থাকে না। তাছাড়া তিনি বলিউডে ভবিষ্যতে আর কবে কাজ পাবেন তা নিয়েও তিনি সন্দিহান। এমনকি নিজের সিঙ্গলস অ্যালবাম বানাতে গেলেও অনেক বাধা-বিপত্তির সম্মুখীন হতে হয় বলিউড ইন্ডাস্ট্রিতে। এমনকি লাইভ অনুষ্ঠানের টাকাও ঠিকমত দেওয়া হয়না।

মিষ্টি মেয়ের এই প্রতিবাদী কন্ঠ শুনে চমকে উঠেছেন সবাই। একের পর এক অভিযোগে বলিউডের ঘুণ ধরা রূপ ধীরে ধীরে বেরিয়ে আসছে। এর সমাধান সূত্র কি তা এখনও পর্যন্ত কেউ জানেন না।

You might also like
Leave a Comment