সব খবর সবার আগে।

বিতর্কের মধ্যেই শাহরুখকে সমর্থন করে পোস্ট, ‘গাঁ’জাখোরদের সাপোর্টার হয়েছ’, নেট দুনিয়ায় ব্যাপক ট্রোলড মনামী

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের নাম জড়িয়েছে মা’দ’ক কাণ্ডে। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় নানান বিতর্কের সৃষ্টি হয়েছে। শাহরুখ খানকে সমালোচনা করা হয়েছে। ছেলের কৃতকর্মের জন্য শাহরুখকে কটাক্ষ করেছেন নেটিজেনদের একাংশ।

তবে শাহরুখকে কটাক্ষ করলেও তাঁকে সমর্থন করার মানুষও কিন্তু কম নয়। গোটা দেশে শাহরুখের অজস্র ফ্যান। কেউ প্ল্যাকার্ড হাতে নিয়ে পৌঁছে গিয়েছে মন্নতের সামনে, কেউ আবার সোশ্যাল মিডিয়ায় শাহরুখের সমর্থনে পোস্ট করেছেন। এই তালিকায় যোগ হল টলি অভিনেত্রী মনামী ঘোষের নামও।

শাহরুখ খানের সঙ্গে বাংলার আত্মিক এক যোগ রয়েছে। তিনি কলকাতার ব্র্যান্ড অ্যাম্বাসাডার। কলকাতা চলচ্চিত্র উৎসবে শাহরুখ হাজির হলে তাঁর সঙ্গে ছবি তোলার জন্য টলি সুন্দরীদের হিড়িক পড়ে যায়। মনামী বরাবরই শাহরুখ খান বড় ফ্যান। এই নিজের প্রিয় অভিনেতার এই দুঃসময়েও তাঁর পক্ষে মুখ খুললেন তিনি।

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে মনামী লিখেছেন, “শাহরুখ তুমি ভারতের গর্ব ছিলে এবং সারাজীবন থাকবে। আমরা ভক্তরা তোমায় ভালবাসি। এবং সবসময় তোমাকে এভাবেই ভাল বেসে যাব”।

কিন্তু এখানেই বাঁধল বিপত্তি। এই বিতর্কের সময় এমন পোস্ট করার জন্য নেটিজেনদের কাছে ট্রোলড হলেন ছোট পর্দার ইরাবতী। একজন তাঁর এই পোস্টে লেখেন, “এতই যখন ভালোবাসো, তোমার যখন সন্তান হবে তখন তাকে শিখিও কিভাবে ড্রাগস্ খেতে হয়। অন্ধভক্ত ছাড়ুন আর বাস্তবিকতা দেখুন”।

কেউ তো আবার আরও একধাপ এগিয়ে। তিনি লিখেছেন, “তাবেদারি করা বন্ধ করুন, আর বলুন আপনাকে বলিউড ছবিতে সুযোগ দেবে কি শাহরুখ? এতো যে তেল দিচ্ছেন”। তবে অনেকেই আবার মনামীর পাশে দাঁড়িয়ে লিখেছেন যে, “ছেলের জন্য বাবাকে কাঠগড়ায় তোলা একদম অনুচিত”।

আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই শাহরুখের পাশে দাঁড়ানোর বার্তা জানিয়ে নানান হ্যাশট্যাগ ট্রেন্ড হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গত ২রা অক্টোবর গোয়াগামী এক প্রমোদতরী থেকে মা’দ’ক মামলায় গ্রেফতার হন আরিয়ান খান। ছেলের গ্রেফতারির পর থেকে গত সপ্তাহে তার সঙ্গে আর্থার জেলে দেখা করতে যাওয়ার সময় প্রথম ক্যামেরাবন্দি হন শাহরুখ খান। আগামীকাল, মঙ্গলবার হাইকোর্টে আরিয়ান মামলার শুনানি রয়েছে। সেই শুনানিতে কী হয়, এখন সেটাই দেখার।

You might also like
Comments
Loading...