বিনোদনভাইরাল

মা-মেয়ের অসাধারণ যুগলবন্দী, ছোট্ট খুদের গলায় শিবের গান শুনে উচ্ছ্বসিত নেটবাসী

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে জনগণ পেয়েছে একের পর এক প্রতিভাকে। অনেক চাপা পড়ে থাকা প্রতিভারা মাথাচাড়া দিচ্ছেন। এই প্ল্যাটফর্মের মাধ্যমে ঘরের কোনায় কোনায় থাকে সুপ্ত প্রতিভা খুব সহজেই বিশ্বের দরবারে উঠে আসার সুযোগ পাচ্ছেন। বাস্তব জীবনে সফলতা না পেলেও সোশ্যাল মিডিয়া আপন করে নিয়েছে তাদের। ভাইরাল হওয়া অনেক প্রতিভাই এখন বাস্তব জীবনে যথেষ্ট খ্যাতি অর্জন করেছে। পেয়েছে নানান সুযোগ। এমনই আর একটি নিদর্শনের দেখা মিলল সেই সোশ্যাল মিডিয়াতেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে মা ও তাঁর ছোট্ট মেয়ে শিবের গান গাইছে। অতটুকু একটি বাচ্চার গলায় এত সুন্দর ও ভক্তির গান শুনে খুদের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

আরও পড়ুন- ‘শেষ পর্যন্ত অন্তর্বাসটাও খুলে ফেলতে বলে’, কেরিয়ারের শুরুর দিকে কাস্টিং কাউচের শিকার ‘দেশী গার্ল’ প্রিয়াঙ্কা

শুধু বাচ্চাটিই নয়, তার মায়ের গলারও প্রশংসা করেছে নেটাগরিকরা। এত কঠিন ও বড় গান নির্ভুলভাবে তাও আবার সুরেলা কণ্ঠে গাওয়ায়, খুদের ভূয়সী প্রশংসা করেছে সকলে। খালি গলায় গাওয়া তাদের এই গানে প্রবল উচ্ছ্বসিত নেটিজেনরা। এরই সঙ্গে প্রশংসিত হয়েছে তার মা। মেয়েকীত সুন্দর শিক্ষা দেওয়ার জন্য। মা-মেয়ের যুগলবন্দী এইগান এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Related Articles

Back to top button