সব খবর সবার আগে।

অঞ্জলি দিয়ে মুসলিম মৌলবাদীদের তীব্র রোষের মুখে নুসরাত, নোংরা ভাষায় আক্রমণ করা হল সাংসদকে!

আজ দুর্গাষ্টমী। গটা বাংলা সহ বিশ্ব মেতে উঠেছে বাঙালির প্রাণের উৎসব দুর্গাপুজোতে। কোভিডকে সঙ্গী করেই উপযুক্ত সুরক্ষা বিধি মেনেই সকাল থেকেই মণ্ডপে মণ্ডপে চলছে অঞ্জলি প্রদান। সেই মতই আজ সকালে সুরুচি সংঘে অঞ্জলি দিয়েছিলেন টলিউডের তারকা অভিনেত্রী এবং সাংসদ নুসরাত জাহান। এসেছিলেন তার স্বামী নিখিল জৈন এবং সেইসঙ্গে উপস্থিত ছিলেন পরিচালক সৃজিত মুখার্জি এবং তার স্ত্রী বাংলাদেশী মডেল অভিনেত্রী মিথিলা রশিদ।

সবকিছু ঠিকই চলছিল কিন্তু নুসরাত অষ্টমীর অঞ্জলি দিয়েছেন এই খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় তার উদ্দেশ্যে শুরু হয় কুরুচিকর আক্রমণ সৌজন্যে মুসলিম মৌলবাদীরা। অশ্রাব্য ভাষায় তাকে কমেন্ট সেকশনে গালিগালাজ চলতে থাকে। তাকে মৃত্যুর পর পুড়িয়ে দেওয়ার কথা বলা হয়। তিনি নাকি ইসলাম ছেড়ে দিয়েছেন সেই কমেন্টও করে একজন। তাকে বয়কট করার কথাও ঘোষণা করেন এই মৌলবাদীরা। একজন তো আমার বলেছেন এটা নাকি লাভ জিহাদ!

তবে স্বস্তির বিষয় মুসলিম মৌলবাদীদের কমেন্ট এর প্রতিবাদ করেছেন কিছু হিন্দু। অনেকেই স্পষ্ট লিখেছেন যে আজকের দিনে বাজে কথা বলে নীচু মানসিকতার পরিচয় না দেওয়াই ভালো। এছাড়াও আরেকজন হিন্দু কমেন্ট করেছেন, খুব সুন্দর। এটাই আমাদের দেশ, এখানে সব ধর্মকে সমানভাবে সম্মান জানানো হয়।

যেভাবে অষ্টমীর অঞ্জলি দেওয়ানী নুসরাতকে কুরুচিকর ভাষায় আক্রমণ করলেন মুসলিম মৌলবাদীরা তাতে তাদের মানসিকতা নিয়ে ফের আরেকবার বড়োসড়ো প্রশ্ন চিহ্ন উঠে গেল।

You might also like
Comments
Loading...