সব খবর সবার আগে।

মোদীকে জন্মদিনের শুভেচ্ছা করনের, পাল্টা ধন্যবাদ প্রধানমন্ত্রীর, কঙ্গনার কপাল পুড়ল বলে মশকরা নেটিজেনদের

গতকাল ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর(Narendra Modi) ৭০তম জন্মদিবস। সমাজের সর্বস্তরের মানুষই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। বলিউডের অনেক তারকাও তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। শাহরুখ খান থেকে শুরু করে আমির খান, কঙ্গনা রানাউত, করণ জোহর, হিরু জোহর সকলেই শুভায়ু কামনা করেছেন প্রধানমন্ত্রীর।

এই প্রথম সুশান্ত সিং রাজপুতের(Sushant Singh Rajput) অস্বাভাবিক মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করলেন করণ।প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে তাঁকে শুভেচ্ছা জানান করণ জোহর(Karan Johar)। ভবিষ্যতে সিনেমা নিয়ে নরেন্দ্র মোদীর সঙ্গে আলোচনা হবে বলেও লেখেন বলিউডের অন্যতম বিতর্কিত প্রযোজক-পরিচালক। তাঁকে পালটা ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী। পাশাপাশি সিনেমার প্রতি করণের যে ভালবাসা, তা সত্যিই অন্যরকম বলে জানান মোদী।

প্রধানমন্ত্রীর এই প্রত্যুত্তরে এবার সমালোচনা শুরু হয়েছে নেট দুনিয়ায়।গোটা বিষয়টি নিয়ে মজা মশকরা হতে থাকে এমনকি অনেকে বলেন যে প্রধানমন্ত্রী করণ জোহরকে যেভাবে উত্তর দিয়েছেন তা দেখে কঙ্গনা(Kangana Ranaut) খুবই দুঃখ পাবেন!

প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুত এর অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই করণকে একের পর এক কটাক্ষে বিদ্ধ করতে থাকেন কঙ্গনা রানাওয়াত।বারংবার মুভি মাফিয়া শব্দ দুটি উল্লেখ করেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী। এছাড়াও নেটিজেন দাও করণ জোহরকে রীতিমতো সমালোচনার বন্যায় ডুবিয়ে দেন।

এর প্রায় দু’মাস পরে করণকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখে স্বাভাবিকভাবেই কিছুটা হলেও চাঞ্চল্য দেখা গিয়েছে। তাও একেবারে খোদ প্রধানমন্ত্রী জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রত্যাবর্তন করলেন করণ জোহর। তবে তিনি এখন মুম্বাইতে নেই, তার বাড়ির পার্টিতে ড্রাগ নিয়েছেন বলি তারকারা এই অভিযোগ সামনে আসতেই করণকে তড়িঘড়ি মুম্বাই ছেড়ে সপরিবারে গোয়া যেতে দেখা গিয়েছে কিছুদিন আগেই।সেই খবরের রেশ মিটতে না মিটতেই প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নতুন করে সাড়া ফেললেন করণ জোহর।

You might also like
Comments
Loading...
Share