বিনোদন

বেবি ফ্যাট ঝরিয়ে ফিরলেন নিজের পুরনো অবতারে, নাতাশার হট ফিগারে মজেছে নেট দুনিয়া

বিজ্ঞাপন

৩০শে জুলাই নাতাশা ও হার্দিক পান্ডিয়ার ঘোর আলো করে আসে তাদের পুত্রসন্তান অগস্ত্য। আনন্দে ভরে উঠে পরিবার। এখন অগস্ত্য চারমাসের হতে চলল। এমনিতে সোশ্যাল মিডিয়াতে নাতাশা বেশ সক্রিয়। প্রায়শই ছেলেকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতে থাকেন তিনি। এছাড়াও, স্বামীর সঙ্গে কোনও ছবি হোক বা নিজের ইভেন্টের কোনও ছবি, সবই নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন নাতাশা। তবে যে বিষয়টি সবচেয়ে বেশী নজর কেড়েছে, তা হল নাতাশার হট ফিগার।

বিজ্ঞাপন

সদ্যই মা হয়েছেন তিনি। কিন্তু তা সত্ত্বেও কীভাবে এতো তাড়াতাড়ি বেবি ফ্যাট ঝরিয়ে ফের লাস্যময়ী রূপে নেট কাঁপাচ্ছেন নাতাশা, এই প্রশ্ন নেট দুনিয়া জুড়ে। এই কয়েকমাসের মধ্যেই ফের তার সুপার হট হয়ে পিছনে কী রহস্য রয়েছে তা বারবার জানতে চেয়েছেন নাতাশা অনুরাগীরা। তবে নেটিজেনদের হতাশ করেননি তিনিও। জানিয়েছেন, লকডাউনের মধ্যে কোনও জিমে যেতে পারেন নি তিনি। কিন্তু বাড়িতেই শরীরচর্চা ও নিয়মমাফিক খাওয়াদাওয়ার মধ্যে দিয়ে ফের নিজের পুরনো শরীরে ফিরেছেন তিনি। সন্তান হওয়ার পর থেকে খাওয়াদাওয়ার উপর বিশেষ নজর দেন নাতাশা। কোনওরকম ফ্যাটযুক্ত খাবার বর্জন করেছিলেন তিনি। এর ফলেই সদ্য মা হওয়ার পরেও ফের খুব তাড়াতাড়ি নিজের পুরনো অবতারে ফিরে যেতে পেরেছেন নাতাশা।

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন

View this post on Instagram

 

বিজ্ঞাপন

A post shared by Nataša Stanković✨ (@natasastankovic__)

উল্লেখ্য, সার্বিয়ার মেয়ে নাতাশা। প্রকাশ ঝাঁ-এর ‘সত্যাগ্রহ’ ছবির মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন তিনি। এরপর একে একে ‘অ্যাকশন জ্যাকসন’, ‘ফুকরে রিটার্ন্স’, ‘ড্যাডি’, ’জিরো’, ‘দ্য বডি’-এর মতো ছবিতে কাজ করেন তিনি। নতুন বছরের প্রথম দিন নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক পান্ডিয়া। ফিল্মি স্টাইলে মাঝ সমুদ্রে নাতাশাকে আংটি পরিয়ে দেন হার্দিক ২০১৯ এর ৩১ শে ডিসেম্বর হার্দিকের সঙ্গে প্রেমের কথা ঘোষণা করেন নাতাশা। ব্যাস পরের দিনই বাগদান। লকডাউনের মধ্যেই ঘরোয়াভাবেই বিয়ের পর্ব সেরে নেন এই দুই জুটি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading