সব খবর সবার আগে।

BREAKING: মাদক কাণ্ডে এনসিবির হাতে গ্রেফতার কমেডিয়ান ভারতী সিং, বাড়ি থেকে উদ্ধার গাঁজা

মাদকযোগের ছায়া হিন্দি টেলিভিশন পর্দাতেও, এনসিবির হাতে গ্রেফতার কমেডিয়ান ভারতী সিং
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে যেন মাদক ঘিরে এক কালো ছায়া নেমে এসেছে। একের পর তারকার নাম উঠে আসছে এই মাদককাণ্ডে। সুশান্তের মৃত্যুর তদন্ত করতে গিয়ে প্রথমে এই মাদককাণ্ডে নাম জড়ায় সুশান্তের বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। গ্রেফতারও হন তিনি। আপাতত শর্তসাপেক্ষ জামিনে বাইরে আছেন রিয়া। এবার এই মাদককাণ্ডে নাম জড়াল স্বনামধন্য কৌতুকশিল্পী ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বোচিয়ার।

এনসিবির তরফ থেকে জানা গিয়েছে যে ভারতী ও হর্ষের বাড়ি ও প্রোডাকশন হাউস থেকে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এই নিয়ে ভারতী ও হর্ষকে জিজ্ঞাসাবাদ করা হলে, মাদক সেবনের কথা স্বীকার করেন তারা।

সংবাদ সংস্থা সূত্রের খবর, এক মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদের সময় ভারতী ও হর্ষের নাম উঠে আসে। এরপর আজ, শনিবার এনসিবির পক্ষ থেকে সমন পাঠানো হয় তাদের। এদিনই বেলার দিকে তাদের বাড়ি ও প্রোডাকশন হাউজে তল্লাশি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তল্লাশির সময় উদ্ধার হয় ৮৬.৫ গ্রাম গাঁজা। এই নিয়ে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর মাদক সেবনের অভিযোগ স্বীকার করেন ভারতী। এরপরই তাকে গ্রেফতার করে পুলিশ। আগামীকাল তাকে আদালতে পেশ করা হবে বলে জানা গিয়েছে। জিজ্ঞাসাবাদ করা হয়েছে হর্ষকেও। তবে তাকেও গ্রেফতার করা হয়েছে কী না, তা এখনও স্পষ্ট জানা যায়নি।

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু গোটা বলিউডের ছবি পাল্টে দিয়েছে। বলিউডের সঙ্গে মাদক যোগের জন্য বিরোধিতা দেখিয়েছে অনেকেই। কিছুদিন আগেই মাদকযোগের অভিযোগে এনসিবি তরফ থেকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে পাঠানো হয় অর্জুন রামপাল ও তার বান্ধবী গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকে। এর আগেও বিভিন্ন জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খানকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় এনসিবি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...