বিনোদন

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে মাদক এনে দিত বান্ধবী রিয়া! এনসিবি চার্জশিটে গুরুতর অভিযোগ রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে

এনসিবি যেন পিছু ছাড়তে চাইছে না রিয়া চক্রবর্তীর। বুধবার অর্থ্যাৎ ১৩ জুলাই অভিনেতা সুশান্ত সিং রাজপুত’র মৃত্যু মামলার চার্জশিটে গুরুতর অভিযোগ এনেছে তাঁর বিরুদ্ধে। তাতে রিয়া ছাড়া আরও ৩৪ জনের নাম রয়েছে বলে জানা যাচ্ছে।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) চার্জশিটে স্পষ্ট অভিযোগ এনেছে, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে মাদক সরবরাহ করতেন রিয়া চক্রবর্তী। রিয়ার ভাই শৌভিক এবং তাঁর সহকর্মীর সাহায্য নিয়ে মাদক, কোকেন, গাঁজা সরবারাহ করতেন অভিনেতাকে। এমনকি সমাজের বিত্তশালীদের কাছেও সেই মাদক পৌঁছে দিতেন রিয়া।

তবে শুধু রিয়া এবং তাঁর ভাই নয়, সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানির নাম উঠে এসেছে এই চার্জশিটে। অভিযোগ, সিদ্ধার্থের কাছ থেকে মাদক নিতেন সুশান্ত। ২০১৮ সাল থেকে তিনি অভিনেতাকে মাদক সরবরাহ করতেন। এনসিবি চার্জশিটে নাম রয়েছে অর্জুন রামপালের বান্ধবীর ভাই অ্যাজিসিলাওস ডেমেত্রিয়েডস’র।

উল্লেখ্য, ২০২০-র মার্চ থেকে ডিসেম্বর পর্যন্ত অভিযুক্তরা একে অপরের সঙ্গে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগাযোগ রেখে গিয়েছিল, গাঁজা সংগ্রহ এবং বিক্রি করা হতো বলিউডের হাই প্রোফাইল পার্টিতে। এই চার্জশিট এনসিবি জমা দেবে কোর্টে, তারপর কোর্ট সিদ্ধান্ত নেবে।

Related Articles

Back to top button