বিনোদন

মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না, সেদিকে গুরুত্ব নেই, গঙ্গার ঘাটে বসে প্রেম লীলায় মত্ত শ্যামা-নিখিল!

বর্তমানে টলিউডের অন্যতম জনপ্রিয় মুখ অভিনেতা নীল ভট্টাচার্য। দীর্ঘদিন ধরেই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি।বর্তমানে কৃষ্ণকলি ধারাবাহিকে অভিনয় করছেন নীল। ধারাবাহিকে শ্যামা ও নিখিলের জুটি নজর কেড়েছে দর্শকদের।

বর্তমানে জি বাংলার দুটি জনপ্রিয় সিরিয়ালের প্রধান চরিত্রে অভিনয় করছেন নীল। তাকে ঘিরে দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। কৃষ্ণকলি ধারাবাহিকে নিখিলের চরিত্রে মুগ্ধ সবাই। বাস্তবে যেভাবে সব কিছু গুছিয়ে দুটি ধারাবাহিকে সমান ভাবে অভিনয় করছেন তা প্রশংসার যোগ্য।

কৃষ্ণকলি ধারাবাহিকে বেশ কিছুদিন ধরেই দেখা যাচ্ছে না নীলকে। সকলের চিন্তা কি হলো?তবে ধারাবাহিকের প্লট বলছে বেনারসের তীরে দেখা মিলতে পারে নীলকে।

ছবি গৃহীত: BongTrend

বর্তমানে ধারাবাহিকের নতুন প্লট দেখা যাচ্ছে। সেখানে দেখা যাচ্ছে নিজের হারিয়ে যাওয়া ছেলের খোঁজে বেনারস পাড়ি দিয়েছেন শ্যামা।তার সঙ্গী মুন্নি, শিবা, অনিরুদ্ধ, কৃষ্ণা। এরমধ্যেই অমরেন্দু লোক পাঠিয়ে শ্যামার মেয়ে কৃষ্ণকে তুলে নিয়ে যায়।সেই দেখেই ছুটে আসছে নিখিল।

এত গেল অনস্ক্রিন গল্প। কিন্তু অফ স্ক্রিন তাদের রসায়ন যে যথেষ্ট প্রশংসনীয় সে নিয়ে কোনো সন্দেহ নেই।সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেতা।সেখানে দেখা যাচ্ছে বেনারসের ঘাটে তিয়াসার সাথে চুটিয়ে রিল ভিডিওতে মেতেছেন নীল।

ছবি গৃহীত: BongTrend

ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিকে বাজছে ‘লগান’ সিনেমার জনপ্রিয় গান ‘রাধা ক্যায়সে না জ্বলে।’ বহুদিন পরে পছন্দের জুটিকে দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দর্শকরা।সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘রাধা ক্যায়সে না জ্বলে’।নিখিল শ্যামার এই রোমান্স দেখে একজন কমেন্ট করেছেন, ‘তৃণা জ্বলে শেষ হয়ে গেল।’

Related Articles

Back to top button